Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিকাশ পরিবহনে শ্লীলতাহানি: চালক গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট
২৮ জুলাই ২০২২ ১৬:০৮

ঢাকা: রাজধানীর আজিমপুরে বিকাশ পরিবহনের চলন্ত বাসে এক নারী শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে ওই বাসের চালককে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের লালবাগ থানা। বুধবার (২৭ জুলাই) ঢাকার আশুলিয়া এলাকা থেকে ওই চালককে গ্রেফতার করা হয়। বাসচালকের নাম মাহবুবুর রহমান।

বৃহস্পতিবার (২৮ জুলাই) ঢাকা মহানগর পুলিশের লালবাগ বিভাগের অতিরিক্ত উপকমিশনার কুদরত-ই-খুদা সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

পুলিশ বলছে, রোববার (২৪ জুলাই) রাত সাড়ে আটটার দিকে একজন ছাত্রী ধানমন্ডি থেকে বিকাশ পরিবহনের ওই বাসে ওঠেন। তিনি আজিমপুরে তার বাসায় যাচ্ছিলেন।

বাসে উঠে হেডফোন কানে লাগিয়ে গান শুনতে শুনতে একপর্যায়ে ওই ছাত্রী তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েন। সব যাত্রী নেমে যাওয়ায় পর বাসটিতে ওই ছাত্রী একাই ছিলেন। তখন বাসের চালকের সহকারী ওই ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ করলে তিনি চিৎকার শুরু করেন। ওই ছাত্রী বাস থামাতে বলার পরও চালক বাস আরও জোরে চালান। এক পর্যায়ে আজিমপুর গার্লস স্কুলের কাছে চালক বাসটির গতি কমালে ওই ছাত্রী লাফ দিয়ে বাস থেকে নেমে যান।

তিনি ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করে একটি পোস্ট দেন। তার পোস্টটি ভাইরাল হয়। এরপর লালবাগ থানার পুলিশ ছাত্রীর কাছ থেকে তথ্য সংগ্রহ করে। তাৎক্ষণিক সিসিটিভি ফুটেজ পর্যালোচনা এবং আধুনিক তথ্যপ্রযুক্তির সহায়তায় বিকাশ পরিবহনের বাসটি শনাক্ত করা হয়।

এ ঘটনায় লালবাগ থানায় একটি মামলা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ। চালকের সহকারীকে গ্রেফতারের জন্য অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

সারাবাংলা/ইউজে/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর