Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফেরার পথে মহানগর প্রভাতী প্রাণ নিল আরও একজনের

স্পেশাল করেসপন্ডেন্ট
২৯ জুলাই ২০২২ ১৯:৪৯

চট্টগ্রাম ব্যুরো : মীরসরাইয়ে দুর্ঘটনায় ১১ জনের মৃত্যুর পর চট্টগ্রামে ফেরার পথে সেই মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ওই ব্যক্তি অসতর্কতাবশত ট্রেনে কাটা পড়েছেন নাকি আত্মহত্যা করেছেন সেটা খতিয়ে দেখছে পুলিশ।

শুক্রবার (২৯ জুলাই) সন্ধ্যায় নগরীর ডবলমুরিং থানার পাহাড়তলী রেলস্টেশনের কাছে এ ঘটনা ঘটেছে। ডবলমুরিং থানা পুলিশ লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

বিজ্ঞাপন

মৃত পিন্টু দাশ (৪১) নগরীর পাঁচলাইশ থানার বিবিরহাট এলাকার বাসিন্দা বলে পুলিশ জানিয়েছে।

ঘটনাস্থলে যাওয়া ডবলমুরিং থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শিপু মারমা সারাবাংলাকে বলেন, ‘সন্ধ্যা ৬টার দিকে ঢাকা থেকে চট্টগ্রাম রেলস্টেশনের দিকে যাওয়া মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির পকেটে জাতীয় পরিচয় পত্র পাওয়া গেছে। সেটা দেখে আমরা পরিচয় নিশ্চিত হয়েছি। কিভাবে ট্রেনে কাটা পড়ল সেটা রেলওয়ে পুলিশ তদন্ত করে দেখবে। তবে প্রত্যক্ষদর্শী কয়েকজন জানিয়েছেন, তিনি নিজেই চলন্ত ট্রেনের নিচে লাফ দেন।’

রেলওয়ে পুলিশকে হস্তান্তরের পর নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন এএসআই শিপু মারমা।

এর আগে, শুক্রবার দুপুর সোয়া ১টার দিকে উপজেলার বড়তাকিয়া রেলস্টেশনের কাছে রেলক্রসিংয়ে রেললাইনে উঠে পড়া একটি মাইক্রোবাসে ঢাকা থেকে চট্টগ্রামমুখী মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেন ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের আরোহী ১১ জন নিহত হন। আহত ছয়জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

দুর্ঘটনার পর প্রায় সাড়ে তিন ঘণ্টা মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেনটি সেখানে আটকা ছিল। এর ফলে ঢাকা-চট্টগ্রাম রুটে ট্রেন যোগাযোগও কার্যত বন্ধ ছিল। বিকেল পৌনে ৫টার দিকে ট্রেনটি চট্টগ্রাম রেলস্টেশনের উদ্দেশে যাত্রা করে বলে রেল কর্মকর্তারা জানিয়েছেন।

সারাবাংলা/আরডি/একে

চট্টগ্রাম টপ নিউজ ট্রেনে কাটা পড়ে মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর