Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
৩১ জুলাই ২০২২ ২০:৩৬

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল মেডিকেল রোডে যাত্রীবাহী বাসের ধাক্কায় আবুল কালাম আজাদ (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

রোববার (৩১ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) তামান্না আক্তার জানান, সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রাবাড়ী মেডিকেল রোডে তাজ পরিবহনের একটি বাস চলন্ত মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে তাৎক্ষণিক মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

এসআই আরও জানান, ঘটনার পরপরই বাস রেখে চালক পালিয়ে গেছে। চালককে আটকের চেষ্টা চলছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহত কালামের ছোট ভাই আব্দুস সালাম জানান, তাদের বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি থানার দড়িকান্দি গ্রামে। বাবার নাম মৃত আব্দুর রাজ্জাক। এক ছেলে ও স্ত্রীসহ পরিবার নিয়ে নারায়ণগঞ্জ পাগলা নুরবাগ এলাকায় থাকতেন। বংশালে একটি রডের দোকানে কর্মচারী ছিলেন আবুল কালাম। সকালে মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বংশালের দোকানে যাচ্ছিলেন। পথে মেডিকেল রোডে একটি বাস তাকে ধাক্কা দেয় বলে জানতে পেরেছি।

সারাবাংলা/এসএসআর/এমও

চালকের নিহত বাসের ধাক্কা মোটরসাইকেল চালক যাত্রীবাহী বাস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর