Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘শেখ হাসিনার পায়ের তলায় মাটি নেই’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ আগস্ট ২০২২ ১৯:৪৩

কুড়িগ্রাম: বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, জনগণের মাথায় বিদেশি লোনের বোঝা রেখে তা তছরুফ করছেন শেখ হাসিনা। বিএনপি বলছে না; আন্তর্জাতিক গণমাধ্যম বলছে, শেখ হাসিনার পায়ের তলায় মাটি নেই। তিনি বাংলাদেশকে তাসের ঘর বানিয়েছেন।

সোমবার (১ আগস্ট) নীলারাম উচ্চ বিদ্যালয় মাঠে জেলা কৃষক দল আয়োজিত বন্যার্তদের মাঝে ত্রাণ ও ধান বিজ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ঝিনাইদহের শৈলকুপায় হিন্দুদের ঘরবাড়িতে ভাঙচুর, লুটপাট ও নারীদের ওপর নির্যাতন চালিয়েছে স্থানীয় যুবলীগের ক্যাডার বাহিনী। এ বিষয়টি সংবাদ সম্মেলনে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগ নেতা। তিনি সেই নেতার বক্তব্য মাইক্রোনে বাজিয়ে শোনান।

রিজভী বলেন, শেখ হাসিনা আগামী ২০২৩ সালে ইভিএম দিয়ে দিনেদুপুরে ভোট ডাকাতির আর একটি নির্বাচন করতে চাচ্ছেন। কিছুদিন আগেও আওয়ামী লীগের মন্ত্রীরা বলেছেন, লোডশেডিং জাদুঘরে পাঠিয়ে দেওয়া হয়েছে। সেই লোডশেডিং জাদুঘরের আলমিরা থেকে কীভাবে বেরিয়ে আসলো? গ্রামে ৭ থেকে ৮ ঘণ্টা এবং এখন ঢাকাতেও প্রতিদিন ৪ থেকে ৫ ঘণ্টা লোডশেডিং হয়। কুড়িগ্রামের শহররক্ষা বাঁধ নির্মাণ করেছেন জিয়াউর রহমান। দেশের উন্নয়নে কাজ করেছে জিয়াউর রহমান ও বিএনপি। আর লুটপাটের মেগা উন্নয়ন করছেন শেখ হাসিনা। তাতে জনগণের কী লাভ?

এসময় আরও বক্তব্য রাখেন কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, রংপুর বিভাগীয় সহ সাংগাঠনিক সম্পাদক আব্দুল খালেক, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, জেলা কৃষক দলের আহ্বায়ক খলিলুর রহমান, সদস্য সচিব রিপন রহমান, জেলা বিএনপি সিনিয়র সহসভাপতি সাবেক মেয়র আবু বকর সিদ্দিক, যুগ্ম সম্পাদক ব্যারিষ্টার রবিউল আলম সৈকত, অধ্যাপক হাসিবুর রহমান হাসিব প্রমুখ।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে পাঁচ শতাধিক মানুষের মাঝে ধান বিজ ও খাদ্য সহায়তা দেওয়া হয়।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর