Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বদলে যাওয়া বাংলাদেশ বিএনপি সহ্য করতে পারে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ আগস্ট ২০২২ ১৮:১৬

মুন্সীগঞ্জ: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, বিএনপির পাশে কোনো লোকজন নেই। দেশের মানুষ আর কখনোই অন্ধকারে যেতে চায় না। বিএনপি অনেক আন্দোলনের ডাক দিচ্ছে সব জায়গায় ব্যর্থ হয়ে ফিরে আসছে।

মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে মুন্সিগঞ্জের লৌহজং থানা ও ফায়ারসার্ভিস ভবনের উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ মন্তব্য করেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি অনেক আন্দোলন কথা বলছে। আমরা কোথাও বাধা দিচ্ছি না। নিয়মতান্ত্রিক আন্দোলন যদি করে আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু, তারা যদি রাজপথ বন্ধ করে, যানচলাচল বন্ধ করে, জানমাল ক্ষতিগ্রস্ত করে তাহলে আইনশৃঙ্খলা বাহিনী বসে থাকবে না।

মন্ত্রী বলেন, বিএনপির সময়ের লোডশেডিংয়ের কথা, জেনারেটর শব্দে কান ঝি ঝি করার কথা, আইপিএসের মার্কেটে ডাবল দাম, পরীক্ষার সময় ছাত্ররা পড়াশুনা করতে পারত না। মোমবাতি-হারিকেন এসব জ্বালাতে হতো। এই দৃশ্য বাংলাদেশের মানুষ ভোলেনি। বদলে যাওয়া বাংলাদেশ বিএনপি সহ্য করতে পারে না। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের জন্য একটি পরিস্থিতি তৈরি হয়েছে। এতে আমাদের ডিজেল ফান্ডে সাপ্লাই ঘাটতি হয়েছে। আমাদের বিদ্যুৎ তৈরির ক্ষমতা যা ছিল এখনো তা আছে। ধীরে ধীরে আরও বাড়ছে। সেখানে কোনো ঘাটতি নেই, আমাদের ঘাটতি ডিজেল ওয়েল ফান্ডে। সময় মতো পাচ্ছি না। এজন্যই প্রধানমন্ত্রী বলেছেন আমরা ১ ঘণ্টা করে লোডশেডিং করব। যাতে করে এই সংকট আমরা মোকাবিলা করতে পারি। এটি একটি সাময়িক ব্যবস্থা।

অনুষ্ঠানে ৮ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত চারতলা বিশিষ্ট লৌহজং থানা ভবন ও ২ কোটি ৩৯ লাখ টাকা ব্যায়ে লৌহজং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ভবন উদ্ধোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

বিজ্ঞাপন

এ সময় আরও উপস্থিতি ছিলেন, মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃনাল কান্তি দাস, মুন্সিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, ফায়ার সার্ভিসের মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মাঈনউদ্দিন, পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান, মুন্সিগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রসূল, পুলিশ সুপার আব্দুল মোমেন প্রমুখ।

সারাবাংলা/একেএম

টপ নিউজ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর