Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ আগস্ট ২০২২ ১৯:৫৮

হৃদয় ভানু, ছবি: সারাবাংলা

টাঙ্গাইল: জেলা শহরের বিশ্বাস বেতকা ধোপাপাড়া এলাকায় স্বামীকে হত্যা করার অভিযোগে স্ত্রী হৃদয় ভানুকে গ্রেফতার করেছে র‌্যাব। স্বামী আবু সাইদ সেন্টুকে হত্যার পর থেকেই আত্মগোপনে ছিলেন তিনি।

মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে র‌্যাব-১২ সিপিসি-৩ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান। তিনি বলেন, হবিগঞ্জের রাজাপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে গতকাল সোমবার (১ আগস্ট) গভীর রাতে হৃদয় ভানুকে গ্রেফতার করা হয়।

মেজর মোহাম্মদ আনিসুজ্জামান আরও বলেন, ‘হৃদয় ভানু প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলেন— তিনি এবং নিহত আবু সাইদ সেন্টু দু’জনে দুই বছর আগে সৌদিআরবে থাকতেন। প্রবাসে থাকাবস্থায় তারা বিয়ে করেন। সেখান থেকে সেন্টু তার স্ত্রী হৃদয় ভানুকে দেশে পাঠিয়ে দেন। এর একমাস পর সেন্টু দেশে ফিরে হৃদয় ভানুকে জেলা শহরের বিশ্বাস বেতকা ধোপাপাড়া এলাকায় হুমায়ুনের বাসা ভাড়া করে দেন। এ সময় তিনি জানতে পারেন সেন্টুর প্রথম স্ত্রী রয়েছে।’

তিনি আরও বলেন, ‘আবু সাইদ সেন্টু মাঝেমধ্যে ওই ভাড়া করা বাসায় হৃদয় ভানুর কাছে এসে থাকতেন। হৃদয় ভানুকে কোনো প্রকার ভরণপোষণ দিতেন না, বরং তার কাছ থেকে মাঝে মাঝে টাকা নিতেন। টাকা না দিলে চাপ প্রয়োগ করতেন। সেই ক্ষোভে হৃদয় ভানু গত ২৭ জুলাই রাতে তার স্বামী সেন্টুকে ঘুমন্ত অবস্থায় পেটে (নাভির নিচে) ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যান।’

গ্রেফতারের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য হৃদয় ভানুকে টাঙ্গাইল সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন মেজর মোহাম্মদ আনিসুজ্জামান।

সারাবাংলা/এনএস

আবু সাইদ সেন্টু স্ত্রী গ্রেফতার স্বামীকে হত্যা হৃদয় ভানু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর