Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রামপুরায় মেয়েকে হত্যার অভিযোগ অন্তঃসত্ত্বা মায়ের বিরুদ্ধে

স্টাফ করেসপন্ডেন্ট
৭ আগস্ট ২০২২ ১৯:২৩

ঢাকা: রাজধানীর রামপুরা টিভি সেন্টার এলাকায় ঝুমুর (৫) নামে এক শিশুকে হত্যার অভিযোগ উঠেছে অন্তঃসত্ত্বা মায়ের বিরুদ্ধে।

রোববার (৭ আগস্ট) রামপুরা টিভি সেন্টারের পাশে কুঞ্জবন এলাকায় একটি বাড়ির তৃতীয় তলায় মা শম্পা আক্তার শিশুটিকে বালিশ চাপা দেয়। পরে শিশুটির আত্মীয়-স্বজন উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক সাড়ে ৫টার দিকে শিশুটিকে মৃত ঘোষণা করেন।

নিহত শিশুর মামা জামাল উদ্দিন জানান, তাদের বাড়ি শরীয়তপুর জেলার ডামুড্ডা উপজেলায়। শিশুটির বাবার নাম জসিম উদ্দিন। বর্তমানে তারা সাভার নবীনগর এলাকায় থেকে।

জামাল আরও জানান, শম্পার এক ছেলে, এক মেয়ে। ঝুমুর ছিল বড়। শম্পা বর্তমানে ছয় মাসের অন্তঃসত্ত্বা। তবে দীর্ঘদিন মানসিকভাবে অসুস্থ সে। চিকিৎসার জন্য বেশ কয়েক দিন সাভার থেকে কুঞ্জবনে তার বাসায় আসে। আজ দুপুরের দিকে হঠাৎ শিশু ঝুমুরকে নিয়ে তার মা শম্পা রুমের দরজা আটয়ে দেয়। পরে দরজা খুলে ভেতরে প্রবেশ করে দেখা যায়, শম্পা শিশু ঝুমুরকে বালিশ চাপা দিয়ে বুকের মধ্যে কিল-ঘুষি মারছে। পরে আমরা ছাড়তে গেলে আমাদেরও মারধর করে। একপর্যায়ে শিশুটিকে দ্রুত হাসপাতালে নিয়ে আসি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটির পরিবারের কাছ থেকে জানা গেছে, তার মা মানসিক রোগী। সে তাকে বালিশ চাপা দিয়ে হত্যা করেছে।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, বিষয়টি শুনেছি। হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

অন্তঃসত্ত্বা মা টপ নিউজ রামপুরা হত্যার অভিযোগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর