Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্ত্রীকে খুনের অভিযোগে স্বামী গ্রেফতার

স্পেশাল করেসপন্ডেন্ট
১১ আগস্ট ২০২২ ১৯:১৬

প্রতীকী ছবি

চট্টগ্রাম ব্যুরো: সন্দ্বীপ উপজেলায় ছুরিকাঘাতে স্ত্রীকে খুনের অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার (১০ আগস্ট) রাতে উপজেলার রহমতপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

নিহত রাশেদা বেগম (২১) রহমতপুর ইউনিয়নের জসিম উদ্দিনের মেয়ে। পুলিশ তার স্বামী মো. জিহাদকে (২৭) বৃহস্পতিবার দুপুরে উপজেলার গাছুয়া ফেরিঘাট এলাকার কেওড়া বাগান থেকে গ্রেফতার করেছে।

ঘটনাস্থলে যাওয়া সন্দ্বীপ থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন সারাবাংলাকে জানান, চার বছর আগে একই এলাকার বাসিন্দা রাশেদার সঙ্গে জিহাদের বিয়ে হয়। তাদের এক ছেলে আছে। পারিবারিক ঝগড়ার কারণে আড়াই বছর ধরে তারা আলাদাভাবে বসবাস করছেন। রাশেদা তার বাবার বাড়িতে থাকেন।

বুধবার রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে রাশেদার চিৎকার শুনে পরিবারের সদস্যরা এগিয়ে যান। তারা রাশেদাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। কক্ষের ভেতর একটি রক্তমাখা ছুরি, এক জোড়া পুরুষের ‍জুতা ও কিছু টাকা পাওয়া যায়। রাশেদাকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

মৃত্যুর আগে রাশেদা জানান, স্বামী জিহাদ অতর্কিতে তার কক্ষে ঢুকে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে গেছে।

এসআই জসিম উদ্দিন বলেন, ‘রাশেদার গলায়, ঘাড়ে ও মুখের ডান পাশে তিনটি ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। ঘাড়ের রগ কেটে জখমের চিহ্ন আছে। ঘটনার পর জিহাদ পালিয়ে যায়। তাকে আজ (বৃহস্পতিবার) দুপুরে গ্রেফতার করা হয়েছে।’

নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। রাশেদার বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে পুলিশ জানিয়েছে।

সারাবাংলা/আরডি/এমও

খুনের অভিযোগ স্ত্রীকে খুনের অভিযোগ স্বামী গ্রেফতার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর