Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শোক দিবস উপলক্ষে আলোচনসভা ও কুইজ প্রতিযোগিতা

সারাবাংলা ডেস্ক
২১ আগস্ট ২০২২ ২০:১৯

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ন্যাশনাল ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি (এনআইএসটি), ড্যাফোডিল ইন্টারন্যাশল একাডেমি ও এডুকেশন ওয়াচের যৌথ আয়োজনে শনিবার (২০ আগস্ট) রাজধানীর বিজয় মিলনায়তনে আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এনআইএসটির অধ্যক্ষ প্রফেসর মো. ফয়েজ হোসেনের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন ইতিহাসবিদ ও স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন আহমেদ।

বিজ্ঞাপন

আলোচক হিসেবে বক্তব্য দেন বিশিষ্ট বিজ্ঞানী ও এনআইএসটির গভর্নিং বডির সভাপতি প্রফেসর ড. সুফি মোস্তাফিজুর রহমান, গ্রাফিক আর্টস ইনস্টিটিউটের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার নীহার রঞ্জন দাস, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী মো. ওবায়দুল হক বিশ্বাস, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির একাডেমিক পরিচালক মো. সারোয়ার হোসেন মোল্লা, এডুকেশন ওয়াচের সম্পাদক মো. খলিলুর রহমান।

আলোচকগণ ১৫ আগস্ট হত্যাকাণ্ডের ঘটনাপ্রবাহ শিক্ষার্থীদের মাঝে তুলে ধরেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে সোনার মানুষ হওয়ার আহ্বান জানান। ন্যাশনাল ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি (এনআইএসটি), ড্যাফোডিল ইন্টারন্যাশল একাডেমি ও এডুকেশন ওয়াচের যৌথ আয়োজনে।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর