Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টঙ্গীতে যুবককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ আগস্ট ২০২২ ০০:০২

গাজীপুর: মহানগরীর টঙ্গীতে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এসময় একজন আহত হয়েছেন। রোববার (২১ আগস্ট) রাত নয়টায় টঙ্গী পশ্চিম থানাধীন আউচপাড়া এলাকায় মেরিট স্কুলের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত কাউসার আহম্মেদ সুমন ওরফে মেজর তানন (৩০) নোয়াখালী জেলার চাটখিল থানার মোহাম্মদপুর গ্রামের সুলতান হক পাটোয়ারীর ছেলে। সে পরিবারের সঙ্গে টঙ্গীর আউচপাড়া এলাকায় বসবাস করতো। আহতের নাম তুহিন (২৭)।

এলাকাবাসী জানায়, কাউসার আহম্মেদ সুমন ও তুহিনসহ কয়েকজন একত্রে মেরিট স্কুলের সামনে একটি দোকানে বসে কথা বলছিলো। এসময় একদল দুর্বৃত্ত অতর্কিতভাবে ধারালো অস্ত্রশস্ত্র দিয়ে তাদের ওপর হামলা চালায়। সেসময় দুর্বৃত্তদের চাপাতির কোপে কাউসার আহম্মেদ সুমন ও তুহিন গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের আহতাবস্থায় উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। আহত তুহিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম বলেন, ‘ঘটনাস্থল ও আশেপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ফুটেজ যাচাইবাছাই করে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এমও


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর