Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রংপুর সিটি করপোরেশনের হোল্ডিং ট্যাক্স পরিশোধ বিকাশে

সারাবাংলা ডেস্ক
২৩ আগস্ট ২০২২ ১০:২১

ঢাকা: এখন থেকে রংপুর সিটি করপোরেশন এলাকার বাসিন্দারা তাদের বাড়ির কর বা হোল্ডিং ট্যাক্স বিকাশ অ্যাকাউন্টের মাধ্যমে যেকোনো সময় যেকোনো স্থান থেকে পরিশোধ করতে পারবেন। এর ফলে, রংপুর সিটি করপোরেশন এলাকার প্রায় ৫০ হাজার বাড়ির মালিক সহজে, সাশ্রয়ে এবং নিরাপদে কর পরিশোধের সুযোগ পাবেন।

এ লক্ষ্যে সম্প্রতি রংপুর সিটি করপোরেশন ও দেশের সবচেয়ে বৃহত্তম মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ একটি ‍চুক্তি স্বাক্ষর করে। এসময় উপিস্থিত ছিলেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা, বিকাশের রিজিওনাল ম্যানেজার গৌরীশংকর পাল, স্ট্র্যাটেজি অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার আহমেদ রুবায়েতসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিজ্ঞাপন

বিকাশ অ্যাপ থেকে কয়েকটি ধাপ অনুসরণ করে খুব সহজেই কর পরিশোধ সেবা নিতে পারবেন গ্রাহকরা। অ্যাপের ‘পে বিল’ থেকে ‘সরকারি ফি’ অপশনে ক্লিক করে রংপুর সিটি করপোরেশন ট্যাপ করতে হবে। পরবর্তীতে হোল্ডিং ট্যাক্স নাম্বার দিয়ে সহজেই কর দিতে পারবেন গ্রাহকরা।

শুধু বাড়ির কর নয়, পরবর্তীতে সিটি করপোরেশনের অন্যান্য সেবার ফি বিকাশের মাধ্যমে পরিশোধ করার সেবা চালু হবে।

রংপুর সিটি করপোরেশন ছাড়াও ঢাকা উত্তর সিটি করপোরেশন ও সিলেট সিটি করপোরেশনের বাসিন্দারা বিভিন্ন সেবার ফি বিকাশে পরিশোধ করতে পারছেন।

সারাবাংলা/এমও

বিকাশ রংপুর সিটি করপোরেশন হোল্ডিং ট্যাক্স

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর