Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই, আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ আগস্ট ২০২২ ১১:০৯

দিনাজপুর: ফুলবাড়িতে দিনাজপুরগামী যাত্রীবাহী বাসের সঙ্গে ভুট্টাবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন ১৫ জন।

মঙ্গলবার (২৩ আগস্ট) ভোর ৫টায় ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ব্রক্ষচারীতে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল ইসলাম।

নিহতরা হলেন- ঢাকা-দিনাজপুরগামী এসআর ট্রাভেলসের (ঢাকা মেট্রো-ব-১৪-৩৪৯৫) বাসচালক মো. হাকিম (৩৫)। অপর নিহত বাসযাত্রী দিনাজপুরের হাকিমপুর উপজেলার নওদাপাড়া (ডাঙাপাড়া) গ্রামের গামেন্টসকর্মী মো. আশিক আলী (২৩)।

পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা-দিনাজপুরগামী এসআর ট্রাভেলস (ঢাকা মেট্রো-ব-১৪-৩৪৯৫) নামের যাত্রীবাহী বাসটি দিনাজপুর যাওয়ার পথে
ফুলবাড়ির ব্রক্ষচারীতে ভুট্টাবোঝাই (ঢাকা মেট্রো-ট-২৪-৩৮৮৭) ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাস ও ট্রাকটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এ ঘটনায় বাসচালক মো. হাকিম (৩৫) ও বাসযাত্রী মো. আশিক আলী (২৩) ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধারসহ আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

ঘটনার পর থেকে ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছে।

ফুলবাড়ি থানার অফিসার ইনজার্চ (ওসি) মো. আশরাফুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে দু’টি মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় একটি সড়ক দুর্ঘটনা মামলার প্রক্রিয়া চলছে।’

সারাবাংলা/এমও

টপ নিউজ নিহত দুই বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর