Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে স্ত্রীকে খুন করে পিরোজপুরে আত্মগোপন

স্পেশাল করেসপন্ডেন্ট
২৮ আগস্ট ২০২২ ১৭:৫৪

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে স্ত্রীকে খুন করে পিরোজপুরে পালিয়ে যাওয়া এক ব্যক্তিকে হত্যাকাণ্ডের দুইদিন পর গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার (২৭ আগস্ট) রাতে পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া থানার দক্ষিণ রাজপাশা গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয় বলে র‌্যাব জানিয়েছে। গ্রেফতার আলী আজগর আকন (৩৫) পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া থানার রাজপাশা গ্রামের মকবুল আকনের ছেলে।

র‌্যাবের চট্টগ্রাম জোনের সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার সারাবাংলাকে জানান, নিহত শিরিন আক্তার নগরীর ইপিজেড এলাকায় একটি তৈরি পোশাক কারখানায় কাজ করতেন। পেশায় রিকশাচালক স্বামী আজগরের সঙ্গে ইপিজেড এলাকায় ভাড়া বাসায় তিনি থাকতেন।

পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়ার পর গত ২৫ আগস্ট বিকেলে শিরিনকে মারধর ও শ্বাসরোধ করে হত্যা করে আজগর। এরপর পালিয়ে পিরোজপুরে চলে যায়। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে নগরের ইপিজেড থানায় হত্যা মামলা দায়ের করেন।

‘তথ্যপ্রযুক্তির সহায়তায় আমরা পিরোজপুরে আজগরের অবস্থান শনাক্ত করি। হত্যাকাণ্ডের পর পালিয়ে সে তার গ্রামের বাড়িতে চলে যায়। দুইদিন ধরে সেখানেই আত্মগোপন করে থাকে। শনিবার রাতে অভিযান চালিয়ে আমরা আজগরকে গ্রেফতার করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে। তাকে ইপিজেড থানায় হস্তান্তর করা হয়েছে।’- বলেন নুরুল আবছার।

সারাবাংলা/আরডি/এএম

খুন চট্টগ্রামে স্ত্রী টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর