Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশোরে নিজ বাড়িতে নারী খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ আগস্ট ২০২২ ১০:৩১

যশোর: শহরের আশ্রম মোড়ে নিজ বাড়িতে রওশনারা রোশনি নামে পঞ্চাশোর্ধ এক নারী খুন হয়েছেন। গতকাল সোমবার (২৯ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে। কে বা কারা কি কারণে তাকে হত্যা করেছে তা উদঘাটনে তদন্ত শুরু করেছে পুলিশ।

নিহত রোশনি আশ্রম মোড় এলাকার বাসিন্দা সাবেক প্রাণিসম্পদ কর্মকর্তা মৃত মুস্তাফিজুর রহমান মনুর স্ত্রী।

নিহতের স্বজন ও প্রতিবেশীরা জানান, রোশনির দুই সন্তানের মধ্যে ছেলে আমেরিকা প্রবাসী এবং মেয়ে ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। তিনি বাড়িতে একাই বসবাস করতেন। গতকাল সকালেও তিনি ফোনে আমেরিকা প্রবাসী নাতি নাতনিদের সঙ্গে কথা বলেছেন। বিকেলে তার মা ওই বাড়িতে এসে ঘরের দরজায় তালা মারা দেখতে পান। ফোন করলেও সেটি বন্ধ পান।

এরপর জানালা দিয়ে ঘরের ভিতরে জিনিসপত্র এলোমেলো দেখতে পান। বিষয়টি সন্দেহজনক হওয়ায় তিনি প্রতিবেশীদের ডেকে আনেন এবং পুলিশকে খবর দেন। এরপর পুলিশ গিয়ে দরজা ভেঙে ঘরের ভেতরের বক্স খাটের ভিতরে লুকিয়ে রাখা রোশনির গলা কাটা লাশ উদ্ধার করে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন জানান, নিহতের আত্মীয়-স্বজনের সঙ্গে কথা বলে জানা গেছে সকালেও তাকে অনেকে জীবিত দেখেছেন। দুপুর থেকে সন্ধ্যার মধ্যে এই হত্যার ঘটনা ঘটেছে। হত্যার সঙ্গে জড়িতদের সনাক্তে তদন্ত শুরু করেছে পুলিশ। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

সারাবাংলা/এমও

টপ নিউজ নারী খুন যশোর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর