Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টাঙ্গাইলে ডেকে নিয়ে মাদরাসা ছাত্রকে হত্যা, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩০ আগস্ট ২০২২ ২৩:০৬

টাঙ্গাইল: জেলার মির্জাপুর উপজেলায় সিফাত মিয়া (১৩) নামে এক মাদরাসা ছাত্রকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৩০ আগস্ট) সকালে পুলিশ লাশটি ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। এর আগে গতকাল সোমবার (২৯ আগস্ট) মধ্যরাতে পৌর এলাকার ত্রিমোহন মাঝিপাড়া এলাকার একটি ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক প্রতিবেশীকে আটক করা হয়েছে।

নিহত সিফাত উপজেলার ভাদগ্রাম ইউনিয়নের গোড়াইল দক্ষিনপাড়ার শহিদ মিয়ার ছেলে। সে আফাজ উদ্দিন দারুল উলুম দাখিল মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্র।

পুলিশ ও পারিবারিক সূত্র জানান, গতকাল সোমবার বিকেলে সিফাত একই গ্রামের বাসিন্দা তার বন্ধু নুরুল আমিনকে নিয়ে মির্জাপুর রেলক্রসিং এলাকায় চটপটি খাচ্ছিল। এ সময় দু’টি ছেলে এসে কানে কানে সিফাতকে কিছু বলে ডেকে নিয়ে যায়।

এদিকে সন্ধা হলেও সিফাত বাড়ি না ফেরায় তার বাবা মুঠোফোনে বার বার ফোন দেন। কিন্তু রিসিভ না করায় তিনি চিন্তিত হয়ে পড়েন। পরে সিফাতের বন্ধু নুরুল আমিনকে ফোন দিলে সে জানায়, সন্ধ্যায় রেলক্রসিং এলাকা থেকে সিফাতের দুই বন্ধু তাকে ডেকে নিয়ে গেছে। গভীর রাত পর্যন্ত বাড়ি না ফেরায় অনেক খোঁজাখুজির পর রাত ১২টার দিকে ত্রিমোহন মাঝিপাড়ার একটি ধইঞ্চা ক্ষেতে তার মরদেহ পরে থাকতে দেখেন। পরে থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। সিফাতকে তার পরনের বেল্ট খুলে গলায় ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া তার মুখে আঘাতের চিহ্ন ও বায়ুপথে একটি ধইঞ্চা ঢুকানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় গতকাল সোমবার রাতেই সিফাতের বাবা শহিদ মিয়া মির্জাপুর থানা লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

সারাবাংলা/এএম

টাঙ্গাইল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর