Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুর্ঘটনায় নিহত মিশুর ভাই-বোনের পড়ালেখার দায়িত্ব নিলেন এলিট

সারাবাংলা ডেস্ক
৪ সেপ্টেম্বর ২০২২ ১৭:৫৫

ঢাকা: চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত মিশু রানী দেবীর (১৯) ভাই-বোনের পড়ালেখার দায়িত্ব নিয়েছেন যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিট। গত ২ আগস্ট সকাল ৮টায় মিরসরাই উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর কলেজের সামনে সড়ক দুর্ঘটনায় মারা যান মিশু রানী দেবী।

নিহত মিশু রানী দেবী উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের পশ্চিম খৈয়াছড়া গ্রামের সূর্য দেবনাথের মেয়ে। তিনি নিজামপুর সরকারি কলেজের ব্যবসায় শিক্ষা শাখার এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

সড়ক দুর্ঘটনায় নিহত অদম্য মেধাবী শিক্ষার্থী মিশুর পরিবারের সঙ্গে দেখা করতে যান যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট। তিনি নিহত মিশুর এক ভাই ও বোনের পড়ালেখার দায়িত্ব নেন এবং নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

এসময় নিয়াজ মোর্শেদ এলিট মিশুর পরিবারের সদস্যদের উদ্দেশে বলেন, এই দুঃসময়ে আমি আপনাদের সঙ্গে এই দুঃখের ভাগীদার হতে এসেছি। আপনাদের যে কোন সুবিধা অসুবিধা জানাবেন আমি আমার সাধ্যের মধ্যে আপনাদের সঙ্গে থাকার চেষ্টা করব।

এ সময় আরও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি আছিফ রহমান শাহীন, যুবলীগ নেতা ইমতিয়াজ অভি, উপজেলা যুবলীগ নেতা শওকত আজিম রিংকুসহ অন্যান্যরা।

সারাবাংলা/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর