Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাবি ছাত্রদলের সভাপতি সোহেল, সম্পাদক আরিফুল

ঢাবি করেসপন্ডেন্ট
১১ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩৪

ঢাকা: খোরশেদ আলম সোহেলকে সভাপতি ও আরিফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। আংশিক এই কমিটিতে স্থান পেয়েছেন ৩৩ জন।

রোববার (১১ সেপ্টেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

ঘোষিত কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদ পেয়েছেন ইজাজলু কবির রয়েল। এছাড়া সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম জিসান। এ ছাড়া কমিটির অন্য দুই সহ-সভাপতি হলেন মো. হাসানুর রহমান ও মশিউর রহমান। যুগ্ম-সাধারণ সম্পাদক পদ পেয়েছেন গনেশ চন্দ্র রায় সাহস, আবদুল জলিল আমিনুল ও মাসুম বিল্লাহ, তারিকুল ইসলাম তারেক, ফারহান মো. আরিফুর রহমান, আনিসুর রহমান খন্দকার অনিক, মো. নাছির উদ্দিন শাওন, সাদ্দাম হোসেন, শামীম আকতার শুভ, শাহাদত হোসেন, রাজু আহমেদ, মো. আব্দুল হান্নান তালুকদার, সোহেল রানা, আব্দুল্লাহ আল রিয়াদ, ইব্রাহিম খলিল, নাহিদুজ্জামান শিপন, ইউসুফ হোসেন, অলী আহমেদ, সৈকত মোর্শেদ।

কমিটিতে সহ-সাধারণ সম্পাদক পদ পেয়েছেন দু’জন। তারা হলেন— মুন্সি সোহাগ ও আফসার উদ্দিন। সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদের সঙ্গে সহ-সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন মো. মাসুদুর রহমান বাবু।

কমিটিতে ইমাম আল নাসের মিশুক প্রচার সম্পাদক এবং মাহমুদুল হাসান দপ্তর সম্পাদক পদ পেয়েছেন। এ ছাড়া ছাত্রীবিষয়ক সম্পাদক পদ পেয়েছেন কানেতা ইয়া লাম লাম।

সারাবাংলা/আরআইআর/পিটিএম

কমিটি টপ নিউজ ঢাবি ছাত্রদল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর