Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ সেপ্টেম্বর ২০২২ ১৯:১৮

বগুড়া: জেলায় ডাকাতির প্রস্তুতিকালে গুলি ভর্তি বিদেশি পিস্তল ও ধারালো অস্ত্রসহ আটজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপরে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, গতকাল রাতে কাহালু থানাধীন দূর্গাপুর-তালোড়া পাকা সড়কে মহিদা পুকুর ছাতিয়ানতলা নামক স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, তারা ওই এলাকায় রাতে সড়কে চলাচলকারী বিভিন্ন যানবাহনে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিলেন।

গ্রেফতারকৃতরা হলেন- বগুড়া শহরের খান্দার বিল পাড়ের আব্দুল ওয়াদুদের ছেলে রাব্বি হোসেন (২২), মালগ্রাম দক্ষিণপাড়ার আনোয়ার প্রাংয়ের ছেলে হাবিবুর রহমান রনি (২৫), খান্দার বিলপাড়ের জাকির হোসেন সুমনের ছেলে ইসমাইল হোসেন তরু (২১), মালগ্রাম চাপড়পাড়ার মোয়াজ্জেম হোসেনের ছেলে মোমিন (২১), ঠনঠনিয়া নতুন পাড়ার রাজু আহম্মেদের ছেলে আহসান হাবীব (২০), আমিনুর রহমান রিবুর ছেলে ফারদিন চৌধুরী (২২), মিন্টু সরকারের ছেলে অন্তুর সরকার (২১) এবং ঠনঠনিয়া হিন্দু পাড়ার মাসুদ বেপারীর ছেলে রাহুল খান কারিম (২১)।

ডিবি ইনচার্জ সাইহান ওলিউল্লাহ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে ডিবি পুলিশের একটি টীম ওই এলাকায় অভিযান চালায়। এসময় ৮ জনকে গ্রেফতার করা হয়। পরে তাদের তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড পিস্তলের গুলি, একটি রাম দা, দুইটি বার্মিজ চাকু, প্লাস্টিকের রশি, স্কচটেপ পাওয়া যায়। তাদের বিরুদ্ধে কাহালু থানায় ডাকাতির প্রস্তুতিসহ অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

সারাবাংলা/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর