Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ময়মনসিংহে যানজট নিরসনে অবৈধ স্থাপনা উচ্ছেদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ সেপ্টেম্বর ২০২২ ১৮:১৯

ময়মনসিংহ: বিভাগীয় নগরী ময়মনসিংহে অসহনীয় যানজট নিরসনে পাটগুদাম ব্রিজ মোড় ও বাসস্ট্যান্ড এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে ময়মনসিংহে সিটি করপোরেশন, জেলা প্রশাসন, জেলা পুলিশ এবং সড়ক ও জনপথ বিভাগ যৌথভাবে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করে।

অভিযানে প্রায় তিন শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। এই উচ্ছেদের ফলে ব্রিজ মোড়ের দীর্ঘদিনের যানজট নিরসন হবে বলে আশা সংশ্লিষ্টদের। প্রশাসনের এই উচ্ছেদ অভিযানকে স্বাগত জানিয়েছেন সাধারণ মানুষ। নগরবাসীর দাবি এই মোড়সহ সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ ও দখলমুক্ত হোক।

বাসস্ট্যান্ডের দু’পাশে রাস্তা ও ফুটপাতগুলোতে অবৈধ স্থাপনা গড়ে তোলায় প্রতিনিয়ত যানজট ভোগান্তিতে পড়তে হতো সাধারণ মানুষকে। এই স্থাপনাগুলো সড়ক ও জনপথের জায়গা দখল করে দীর্ঘদিন ধরে এ মোড়ে যানজটের সৃষ্টি করে আসছিল। এখান থেকে নেত্রকোণা, শেরপুর, কিশোরগঞ্জ এবং উত্তরবঙ্গের বেশ কয়েকটি জেলার বিভিন্ন পরিবহন যাওয়া আসা করে।

উচ্ছেদ অভিযান চলাকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলাম, ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাহী ম্যজিস্ট্রেট মাসুদ রানা, অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুর আলম, সড়ক ও জনপথ বিভাগের সদর সার্কেল উপ-বিভাগীয় প্রকৌশলী মো. খলিলুর রহমানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমও

অবৈধ স্থাপনা ময়মনসিংহ


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর