Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গৃহবধূকে দলবেঁধে ধর্ষণ, গ্রেফতার ৩

স্পেশাল করেসপন্ডেন্ট
১৭ সেপ্টেম্বর ২০২২ ১৮:৪৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় আট দিন আগে এক গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার ভুজপুর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। গ্রেফতার তিনজন হলো- মো. হেলাল, কামাল হোসেন ও মো. ইসমাইল। তাদের বাড়ি ভুজপুর থানার দাঁতমারা ইউনিয়নের কেচিয়া গ্রামে।

গত ৯ সেপ্টেম্বর ভুজপুর থানার দাঁতমারা ইউনিয়নের কেচিয়া গ্রামে দলবদ্ধ ধর্ষণের শিকার হন ৪৯ বছর বয়সী ওই গৃহবধূ। ওই গ্রামে তার বাবার বাড়ি।

শনিবার (১৭ সেপ্টেম্বর) ভুজপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হেলাল উদ্দিন ফারুকী সারাবাংলাকে জানান, আক্রান্ত নারী ৯ সেপ্টেম্বর সন্ধ্যায় বাবার বাড়ি থেকে অটোরিকশায় করে একই ইউনিয়নের শ্বশুরবাড়িতে ফিরছিলেন। ঢালারমুখ এলাকায় পৌঁছানোর পর অটোরিকশা থামিয়ে পূর্বপরিচিত যুবক নাজমুল তাকে মোটরসাইকেলে করে নিশ্চিন্তা গ্রামে পৌঁছে দেওয়ার প্রস্তাব দেন। ওই নারী অটোরিকশা থেকে নেমে নাজমুলের মোটরসাইকেলে ওঠেন।

‘নাজমুল তাকে (নারী) নিশ্চিন্তা গ্রামে নেওয়ার বদলে কেচিয়া গ্রামে একটি মাল্টা বাগানের ভেতরে পরিত্যক্ত একটি ঘরে নিয়ে তালাবদ্ধ করে রাখে। রাত ৯টার দিকে নাজমুলসহ চারজন তালা খুলে ওই ঘরে প্রবেশ করে। ভোর ৬টা পর্যন্ত পালাক্রমে তারা ওই নারীকে ধর্ষণ করে। ভোরে তাকে ছেড়ে দেওয়ার পর ওই নারী থানায় এসে ৪ জনের নামে মামলা করেন।’

ওসি ফারুকী জানান, ঘটনার পর জড়িতরা এলাকা ছেড়ে চলে যায়। তাদের অবস্থান শনাক্ত করে শুক্রবার রাতভর অভিযান চালিয়ে দাঁতমারা ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে হেলাল, ইসমাইল ও কামালকে গ্রেফতার করা হয়।

শনিবার দুপুরে তিনজনকে আদালতে হাজিরের পর হেলাল ১৬৪ ধারায় দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে এবং ঘটনায় জড়িত আরও তিন জনের নাম প্রকাশ করেন। আদালতের নির্দেশে তিনজনকে কারাগারে পাঠানো হয়েছে।

ঘটনায় জড়িত নাজমুলকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন ওসি হেলাল উদ্দিন ফারুকী।

সারাবাংলা/আরডি/এমও

টপ নিউজ দলবেঁধে ধর্ষণ


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর