Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হত্যাচেষ্টা মামলায় বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী জেলে


২২ সেপ্টেম্বর ২০২২ ১৩:১৪

আব্দুল মান্নান আকন্দ

বগুড়া: মারপিট ও হত্যাচেষ্টার মামলায় জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান আকন্দের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বগুড়া সদরের আমলি আদালতের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ শাহরিয়ার তারিক গতকাল বুধবার (২১ সেপ্টেম্বর) এই আদেশ দেন। কোর্ট ইন্সপেক্টর সুব্রত ব্যানার্জি এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ১৪ সেপ্টেম্বর রেলওয়ের কর্মচারী কল্যাণ ট্রাস্টের মার্কেটের গাড়ি পার্কিংয়ের জায়গায় অবৈধভাবে নির্মিত শতাধিক দোকান উচ্ছেদ করার সময় রায়হান আলী নামে রেল এক কর্মচারীকে মারধর করা হয়। এ ঘটনায় হত্যাচেষ্টা, চুরি ও মারপিটের অভিযোগে আহত রায়হানের বাবা হায়দার আলী সরকার ওই মার্কেট নির্মাণের ঠিকাদার আব্দুল মান্নান আকন্দকে প্রধান আসামি করে ৫১ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় প্রধান আসামি হিসেবে জামিন নিতে গতকাল বুধবার সকালে সদরের আমলি আদালতে হাজির হন আকন্দ। পরে উভয় পক্ষের শুনানি শেষে আকন্দের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

এ বিষয়ে আব্দুল মান্নান আকন্দের আইনজীবী রেজাউল করিম মন্টু বলেন, ‘আদালতে জামিন আবেদন জানানো হয়েছিল। কিন্তু আদালত তা মঞ্জুর না করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।’

কোর্ট ইন্সপেক্টর সুব্রত ব্যানার্জি জানান, আদালতের আদেশ পাওয়ার পরেই আব্দুল মান্নান আকন্দকে কারাগারে হস্তান্তর করা হয়েছে।

এদিকে আব্দুল মান্নান আকন্দের বিরুদ্ধে তার ঠিকাদারি প্রতিষ্ঠান শুকরা এন্টারপ্রাইজের নেওয়া বগুড়া সদরের বাড়িয়া দ্বিতীয় বাইপাস সড়কের অদ্দিগোলা বাজার পর্যন্ত সাড়ে ৩ কিলোমিটার রাস্তা কার্পেটিং কাজে অনিয়মের বিরুদ্ধে একাধিক পত্রিকায় খবর প্রকাশের পরও রাস্তা নির্মাণ করায় এলাকায় তার বিরুদ্ধে বিক্ষোভ করেন এলাকাবাসী।

বিজ্ঞাপন

উল্লেখ্য, আব্দুল মান্নান আকন্দ বগুড়া জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আব্দুল মান্নান আকন্দ বগুড়া

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর