Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্যানারে ছবি না থাকায় জাপার আলোচনা সভায় হাতাহাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ সেপ্টেম্বর ২০২২ ১০:৪৪

বরিশাল: ব্যানারে ছবি না থাকাকে কেন্দ্র করে বরিশালে জাতীয় পার্টির সাংগঠনিক আলোচনা সভায় দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ আহত হননি। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে নগরীর কীর্তনখোলা মিলনায়তনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা জাতীয় পার্টির আয়োজনে এক সাংগঠনিক আলোচনা সভায় রাত ৮টার দিকে প্রধান অতিথি হিসেবে দলের কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার যোগ দেন। এরপর মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল ও জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ইকবাল হোসেন তাপসের ছবি ব্যানারে না থাকাকে কেন্দ্র করে ক্ষুব্ধ হন। তাদের সমর্থকরা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট এ কে এম মর্তুজা আবেদীনের সমর্থকদের সঙ্গে কথা কাটাকাটি ও একপর্যায়ে হাতাহাতিতে জড়িয়ে পড়েন।

বিজ্ঞাপন

পরে জাতীয় পার্টির কো চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসেন।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এ কে এম মুর্তজা আবেদীন বলেন, ‘মহসিন ও তাপসের ৭-৮ জন সমর্থক এসে সভায় হট্টগোল করেন। পরে দলের কো-চেয়ারম্যান পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সভার ব্যানারে কেন তাদের ছবি থাকতে হবে, তা আমি জানি না। সভায় কেন্দ্রীয় নেতারা ছিলেন, তারা সব দেখেছেন।’

সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বরিশাল-৬ আসনের সংসদ সদস্য নাসরিন জাহান রত্না। তিনি বলেন,‘ নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিল। দলের কো-চেয়ারম্যান পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে সবাইকে মিলিয়ে দিয়েছেন। এখন আর সমস্যা নেই।’

বিজ্ঞাপন

তবে মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল ও জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ইকবাল হোসেন তাপসকে একাধিকবার ফোন দিলেও কোনো সাড়া পাওয়া যায়নি।

সভায় জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতাসহ বরিশাল মহানগর ও জেলার নেতারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমও

জাতীয় পার্টি হাতাহাতি

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর