Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রেনে নিচে ঝাঁপ দিয়ে কাপড় ব্যবসায়ীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫৭

প্রতীকী ছবি

যশোর: জেলার বেনাপোলে ঢাকা থেকে বেনাপোলগামী বেনাপোল এক্সপ্রেস ট্রেনে নিচে ঝাঁপ দিয়ে অত্মহত্যা করেছেন এক কাপড় ব্যবসায়ী। নিহত ব্যবসায়ীর নাম আলী হোসেন (৪০)।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় বেনাপোলের কাগজপুকুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আলী হোসেন সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার বালিয়াডাংগা গ্রামের রমজান চৌকিদারের ছেলে। তবে তিনি কেন আত্মহত্যা করলেন এ বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, আজ (বৃহস্পতিবার) সকালে ঢাকা থেকে ছেড়ে আসা বেনাপোল এক্সপ্রেস ট্রেনেটি ওই এলাকায় পৌঁছালে ইচ্ছাকৃতভাবে আলী হোসেন ট্রেন লাইনের ওপর শুয়ে পড়েন। এ সময় তার শরীরে উপর দিয়ে ট্রেন চলে যায়। এতে তার একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে তাকে নাভারন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন ভুঁইয়া জানান, ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন ওই ব্যক্তিকে উদ্ধার করে নাভারন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত আলী হোসেন পেশায় একজন কাপড় ব্যবসায়ী ছিলেন।

সারাবাংলা/এনএস

কাপড় ব্যবসায়ীর আত্মহত্যা বেনাপোল এক্সপ্রেস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর