Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উত্তরায় হোটেল থেকে ব্রিটিশ নাগরিকের লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫৫

ঢাকা: রাজধানীর উত্তরার একটি আবাসিক হোটেল থেকে এক ব্রিটিশ নাগরিকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম ডুগাল্ড ফিনল্যাসন (৬০)।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উত্তরা ৪ নম্বর সেক্টরের মেরিনো হোটেলের দ্বিতীয় তলা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

উত্তরা পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মামুনুর রহমান জানান, খবর পেয়ে সকালে হোটেলটির দ্বিতীয় তলার ১০৮ নম্বর রুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

হোটেল কর্তৃপক্ষের বরাতে এসআই জানান, চলতি মাসের ২০ তারিখে ওই হোটেলের দ্বিতীয় তলার ১০৮ নম্বর রুম ভাড়া নিয়ে থাকতে শুরু করেন ডুগাল্ড ফিনল্যাসন। বুধবার রাতেও তিনি খাওয়া দাওয়া করেছেন। আজ সকালে তার এক চাইনিজ বন্ধু হোটেলে এসে তাকে ডাকাডাকি করেন। তবে কোন সারাশব্দ পাননি। তখন হোটেল কর্তৃপক্ষ ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খুলে ভিতরে ঢুকে বাথরুমের ভিতর মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে হোটেল কতৃপক্ষ থানায় খবর দেন।

পুলিশ আরও জানান, টুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছিলেন ডুগাল্ড ফিনল্যাসন। ধারণা করা হচ্ছে, অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

সারাবাংলা/এসএসআর/ইআ

আবাসিক হোটেল টপ নিউজ ব্রিটিশ নাগরিক লাশ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর