Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেনাপোলে পৃথক অভিযানে অস্ত্র ও গুলিসহ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ অক্টোবর ২০২২ ১৩:১৩

বেনাপোল: শার্শা ও বেনাপোল সীমান্তে পৃথক দু’টি অভিযানে দেশি-বিদেশি সাতটি অস্ত্র, তিনটি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলিসহ সম্রাট হোসেন (২৭) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে বেনাপোলের দৌলতপুর সীমান্ত থেকে তাকে আটক করা হয়। সম্রাট বেনাপোল পোর্ট থানাধীন দৌলতপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ তানভীর রহমান জানান, ভারত থেকে দৌলতপুর সীমান্ত দিয়ে বিপুল পরিমাণ অস্ত্রের একটি চালান বাংলাদেশে প্রবেশ করবে। এ সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে সন্দেহভাজন এক যুবকের গতিরোধ করা হয়। এ সময় তিনি হাতে থাকা একটি চটের ব্যাগ ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে চটের ব্যাগের ভেতর থেকে দুইটি বিদেশি পিস্তল, দুইটি দেশিও ওয়ান শ্যুটারগান, দুইটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটককৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

এ ছাড়া অপরদিকে শার্শার অগ্রভূলাট সীমান্ত থেকে রাত ১০টার সময় পরিত্যক্ত অবস্থায় দু’টি দেশিও ওয়ান শুটারগান ও একটি নাইন এমএম পিস্তল একটি ম্যাগজিন ও ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এসব অস্ত্রের আনুমানিক সিজার মূল্য ৩ লাখ ৪৫ হাজার টাকা।

সারাবাংলা/ইআ

অস্ত্র ও গুলিসহ আটক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর