Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেওয়ার পরদিন তরুণীর লাশ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ অক্টোবর ২০২২ ০০:৩৮

প্রতীকী ছবি

গাজীপুর: টঙ্গীতে স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেওয়ার পরদিন এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী পরিচয়দানকারী জালাল পলাতক রয়েছেন।

সোমবার (৩ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় টঙ্গীর দত্তপাড়া শৈলারগাতি এলাকার ইয়াসিন মিয়ার বাড়ির তৃতীয় তলার একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের নাম জান্নাত খাতুন (১৮)। তিনি বগুড়ার শেরপুর উপজেলার ধনকুন্ডি গ্রামের আরিফ শেখের মেয়ে।

বিজ্ঞাপন

বাড়ির মালিক ইয়াছিন মিয়া জানান, গেল সেপ্টেম্বরের ২৫ তারিখে জালাল রুম ভাড়া নিতে আসেন। চলতি মাসের প্রথম সপ্তাহে রুমে ওঠার কথা বলে এক হাজার টাকা অগ্রিম দিয়ে যায় সে। রোববার (২ অক্টোবর) রাত ১০টায় আসবাবপত্র নিয়ে বাসায় ওঠে তারা।

ইয়াছিন মিয়া বলেন, ‘আজ দুপুর ৩টায় জান্নাতুলের মোবাইল থেকে জালাল আমাকে ফোন দিয়ে বলে তার স্ত্রীর কি যেন হয়েছে। তাকে গিয়ে যেন সাহায্য করি। জালালের ফোন পেয়ে তৃতীয় তলার কক্ষে গিয়ে দেখি জালালের স্ত্রী বিছানার ওপর গলায় ওড়না পেঁচানো অবস্থায় পড়ে আছে।’

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) হাসিবুল আলম বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, জালাল তার স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে পালিয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

সারাবাংলা/পিটিএম

তরুণী লাশ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর