Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শান্তিগঞ্জে যাত্রীবাহী বাস খাদে, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ অক্টোবর ২০২২ ১৬:৩৮

সুনামগঞ্জ: জেলার শান্তিগঞ্জের পূর্ব পাগলায় যাত্রীবাহী বাস খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

শুক্রবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দামোধরতপী এলাকার নোয়াগাঁও গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের আলীনগর গ্রামের আঞ্জব আলীর ছেলে টিপু মিয়া (৩৫) ও একই গ্রামের শমসের আলীর মেয়ে রুপা বেগম (১০)। তবে তাৎক্ষণিক আহতদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সিলেট থেকে দিরাইমুখী শুভযাত্রা পরিবহন নামের যাত্রীবাহী একটি বাস দামোধরতপী এলাকার নোয়াগাঁও গ্রামের স্থানীয় ইউপি সদস্য মো. আনোয়ার হোসেনের বাড়ির সামনে এলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই টিপু মিয়া ও রুপা বেগমের মৃত্যু হয়। এ সময় হন আরও চারজন। পরে তাদের পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন হতাহতদের উদ্ধার করেন। আহতদের সুনামগঞ্জ সদর ও সিলেট হাসপাতালে পাঠানো হয়েছে।

শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খালেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে গিযে লাশ উদ্ধার করে জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’

জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শ মো. সেলিম বলেন, ‘লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে নিহতদের আত্মীয়-স্বজন এলে আইনি প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে।’

সারাবাংলা/পিটিএম

খাদে টপ নিউজ নিহত ২ যাত্রীবাহী বাস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর