Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অপহরণের পর শিশুর লাশ উদ্ধার, গ্রেফতার ২


২৭ এপ্রিল ২০১৮ ১৪:৫৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

জামালপুর: জামালপুরে এক শিশুকে অপহরণের পর তার লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) রাত ২টায় সদর উপজেলার বাঁশচড়া ইউনিয়নের ঝাউলা গ্রাম থেকে লাবিবের (৫) লাশ উদ্ধার করা হয়। লাবিব ওই গ্রামের ওমান প্রবাসী ইউসুফ হোসেনের পুত্র।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে লাবিবকে ডেকে নিয়ে যায় প্রতিবেশী মৃত আব্দুর রহমানের পুত্র ফয়সাল খন্দকার। এক ঘন্টা পর অজ্ঞাত নম্বর থেকে ফোন করে লাবিবের মাকে জানানো হয় তার পুত্র ময়মনসিংহের হালুয়াঘাটে আছে। পুত্রকে নিতে ওইস্থানে তাকে যেতে বলা হয়।

এরপর শিশুটির মা লাভলী বেগম নরুন্দি তদন্ত কেন্দ্রে সাধারণ ডায়েরি করেন। পরে খোঁজাখুজির এক পর্যায়ে রাত ২টায় নিজ বাড়ির পাশের একটি ধান ক্ষেত থেকে শিশুটিকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জামালপুর সদরের নরুন্দি ইউনিয়নের তদন্ত কেন্দ্রের পরিদর্শক আনসার আলী বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি অপহরণের পর লাবিবকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। অপহরণ ও হত্যার সাথে জড়িত সন্দেহে প্রতিবেশী ফয়সাল খন্দকার ও তার বন্ধু ছানোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর