Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে শিক্ষার্থীসহ ২ জনের লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ অক্টোবর ২০২২ ১৩:১১

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় শিক্ষার্থীসহ দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৭ অক্টোবর) সকালে কদমতলী থেকে সাজ্জাদ হোসেন (২৪) ও যাত্রাবাড়ী থেকে নিপেন সাহা নিপু (৫৫) নামে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম জানান, সকাল সোয়া ৭টার দিকে কদমতলীর পূর্ব জুরাইনের একটি বাড়ি থেকে সাজ্জাদের মরদেহ উদ্ধার করা হয়। সাবরিন নামে এক তরুণীর সঙ্গে তার এক বছরের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি সাবরিনের সঙ্গে তার বিচ্ছেদ হয়। এ কারণে এ জন্য রোববার দিবাগত তার ৩টার দিকে বাসায় ফ্যানের সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেন সাজ্জাদ।

সাজ্জাদের বড় বোন আফরোজা আক্তার জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলার এনায়েতনগর গ্রামে। বাবার নাম আবুল হোসেন। তেজগাঁও কলেজের সাইকোলোজি ডিপার্টমেন্ট থেকে অনার্স পাশ করেছেন সাজ্জাদ। বর্তমানে মাস্টার্সে ভর্তি প্রক্রিয়াতে ছিলেন। সাবরিন নামের মেয়েটি সাজ্জাদকে মানসিক টর্চার করতেন। এ কারণেই সাজ্জাদ আত্মহত্যা করেছেন বলে দাবি করেন তিনি।

এদিকে, যাত্রাবাড়ী সায়েদাবাদে কেরানী গলির একটি বাড়ির তৃতীয় তলা থেকে সোমবার সকাল সাড়ে ৭টায় নিপেন সাহার মরদেহ উদ্ধার করেছে পুলিশ

নিপেনের বাড়ি কুমিল্লার বুড়িচং উপজেলার সাহা দৌলতপুর গ্রামে। নেপাল চন্দ্র সাহার ছেলে তিনি।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম জানান, শারীরিক ভাবে অসুস্থ নিপেন সাহা পূর্বে একটি কোম্পানিতে চাকরি করলেও বর্তমানে বেকার ছিলেন। তার স্ত্রী পলি সাহা ও দেড় বছরের ছেলেকে নিয়ে কেরানী গলির ২৮/৩ নম্বর বাড়িতে ভাড়া থাকতেন তিনি। চাকরি না থাকায় সংসার চালাতে হিমশিম খাচ্ছিলেন। হতাশায় থেকে আজ ভোরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সারাবাংলা/এসএসআর/ইআ

আত্মহত্যা লাশ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর