Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতীয় ভিসাকেন্দ্রে হৃদরোগে ভিসাপ্রার্থী বৃদ্ধের মৃত্যু

স্পেশাল করেসপন্ডেন্ট
১৭ অক্টোবর ২০২২ ১৯:১১

চট্টগ্রাম ব্যুরো: নগরীর খুলশীতে ভারতীয় ভিসা সেন্টারে আকস্মিকভাবে হৃদরোগে আক্রান্ত হয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি সেখানে ভিসা সংগ্রহ করতে গিয়েছিলেন বলে পুলিশ জানিয়েছে।

সোমবার (১৭ অক্টোবর) বিকেল ৫টা ১০ মিনিটে খুলশীতে ভারতের সহকারী হাই কমিশনারের কার্যালয় সংলগ্ন ভিসা সেন্টারে এ ঘটনা ঘটেছে।

মৃত অজিত কান্তি বড়ুয়া (৭০) চট্টগ্রামের রাউজান উপজেলার আবুরখীল গ্রামের অধীর চন্দ্র বড়ুয়ার ছেলে।

ঘটনাস্থলে যাওয়া খুলশী থানার অফিসার ইনচার্জ (ওসি) সন্তোষ কুমার চাকমা সারাবাংলাকে বলেন, ‘প্রাথমিকভাবে জানতে পেরেছি,, গত সপ্তাহে উনি (অজিত) ভিসার আবেদনসহ পাসপোর্ট জমা দিয়েছিলেন। আজ (সোমবার) বিকেলে তিনি ভিসা সংগ্রহ করতে সেন্টারের গেইটে দাঁড়ান। হঠাৎ বৃষ্টি আসায় তিনি তড়িঘড়ি করে সেন্টারের ভেতরে ঢুকে যান। এ সময় হঠাৎ অসুস্থবোধ করে তিনি একটি চেয়ারে বসে পড়েন। এক পর্যায়ে অজ্ঞান হয়ে পড়েন।’

‘ভিসা সেন্টারে সামনে টহলরত খুলশী থানার পুলিশ সদস্যরা তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুর কারণ হিসেবে হার্ট অ্যাটাক উল্লেখ করা হয়েছে।’

ভারতীয় ভিসা সেন্টারে কর্মরত একজন সারাবাংলাকে জানান, ভিসাপ্রার্থী অজিত বড়ুয়া সেন্টারের ভেতরে ঢুকে কফির দোকানের সামনে একটি চেয়ারে বসা ছিলেন। হঠাৎ তিনি বুকে ব্যাথা অনুভব করছেন বলে সেখানে থাকা অন্যান্যদের জানান। চেয়ারে বসা অবস্থায় তিনি অজ্ঞান হয়ে লুটিয়ে পড়েন। পরে পুলিশ এসে তাকে হাসপাতালে নিয়ে যায়। ভিসা সেন্টারের পক্ষ থেকে তার পরিবারের সদস্যদের কাছে খবর পাঠানো হয়।

বিজ্ঞাপন

এ বিষয়ে কোনো ধরনের গুজব বা অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য ভিসা সেন্টারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

সারাবাংলা/আরডি/ইআ

হৃদরোগে মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর