Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মানিকগঞ্জে আওয়ামী লীগের গোলাম মহিউদ্দিন জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ অক্টোবর ২০২২ ২২:৪০

মানিকগঞ্জ: জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২৭ ভোটে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন। আনারস প্রতীকে তিনি ভোট পেয়েছেন ৪৫২। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী একেএম ফজলুল হক খান রিপন চশমা প্রতীকে পেয়েছেন ৪২৫ ভোট।

ফলাফলের তথ্য নিশ্চিত করেছেন নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার শেখ মুহাম্মদ হাবিবুর রহমান।

বিজ্ঞাপন

সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। দৌলতপুর, ঘিওর, শিবালয়,মানিকগঞ্জ সদর,সাটুরিয়া, হরিরামপুর ও সিংগাইর উপজেলা ও দুটি পৌরসভায় মোট ভোটার ৮৮৯ ভোটারের মধ্যে ৮৭৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বিজয়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন এর আগে ২০১১ সালে প্রশাসক এবং ২০১৭ সালে নির্বাচনের চেয়ারম্যান নির্বাচিত হন।

ওই কর্মকর্তা জানান, মানিকগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুইজন, সংরক্ষিত সদস্য পদে ১৪ জন এবং সাত ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ১৯ জন প্রার্থীসহ মোট ৩৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।

এছাড়া, জেলা পরিষদের সাধারণ সদস্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন- ঘিওর উপজেলায় মাহবুবুর রহমান জনি, দৌলতপুর উপজেলায় শফিকুল ইসলাম, মানিকগঞ্জ সদর উপজেলায় আবুল বাশার, সিংগাইর উপজেলায় মোহাম্মদ তমিজ উদ্দিন, শিবালয় উপজেলায় আব্দুল কুদ্দুস, সাটুরিয়া উপজেলায় মো. রাজ্জাক হোসাইন,হরিরামপুর উপজেলা হায়দার আলী তারেক।

সংরক্ষিত নারী আসনে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন-সংরক্ষিত সদস্ -৩ এফ এম রিপন আক্তার ফজলু, সংরক্ষিত সদস্য-১ নাজমা আক্তার।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর