Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাতুয়াইলে মাদরাসা ছাত্রীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ অক্টোবর ২০২২ ২৩:৩৬

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় একটি বাসায় হাফসা আক্তার জেরিন (১৬) নামের এক মাদরাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে স্বজনরা জানিয়েছে।

রোববার (২৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় জেরিনকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেরিন পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার হেমায়েত উদ্দিনের মেয়ে। তারা বর্তমানে যাত্রাবাড়ী মাতুয়াইল কাঠেরপুল এলাকায় থাকেন। তারা দুই ভাই ও দুই বোন।

জেরিনের মা শাহানা সুলতানা শিল্পী বলেন, ‘জেরিনের বাবা অনেক আগেই আমাদের রেখে অন্যত্র চলে যায়। এরপর থেকে মাতুয়াইলে আমার বাবার বাসায় থাকি। স্থানীয় একটি মাদরাসায় অষ্টম শ্রেণিতে পড়াশোনা করতো জেরিন। পরীক্ষায় ফল খারাপ হওয়ায় দুপুরে বড় বোন তাকে বকাঝকা করে। বিকেলে জেরিনের বড় বোন টিউশনি করতে যায়।

তিনি জানান, এ সময় জেরিন ও তার দুই ভাই ঘরেই ছিল। বিকেল সাড়ে ৫টার দিকে বাসায় এসে দেখেন একটি রুমের দরজা ভেতর থেকে বন্ধ। পরে দরজা ভেঙে দেখা যায়, জেরিন ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। পরে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, জেরিনকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তদন্ত করতে যাত্রাবাড়ি থানা পুলিশকে জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

আত্মহত্যা মাদরাসা ছাত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর