Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাউনিয়ায় যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

সারাবাংলা ডেস্ক
২৪ অক্টোবর ২০২২ ০৯:১২

সুবিধাবঞ্চিত মানুষের জন্য বিনামূল্যে চক্ষু, গাইনি, ডায়াবেটিস, শিশুরোগ, দন্ত, অর্থোপেডিক ও সাধারণ চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। সম্প্রতি যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছে মদামুদন উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপী এই চিকিৎসাসেবার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক লিমিটেড ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ।

বিজ্ঞাপন

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন- ব্যাংকের পরিচালক মো. সিরাজুল ইসলাম ভরসা। এছাড়া আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, যমুনা ব্যাংকের আশপাশের শাখাসমূহের কর্মকর্তা ও কর্মচারীসহ বিপুলসংখ্যক চিকিৎসা সেবাপ্রত্যাশী মানুষ।

চিকিৎসা শিবিরে ৪ হাজার ৪৫ জন রোগীর চিকিৎসাসহ বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয় এবং ৪৯২ জন চোখের রোগীকে বিনামূল্যে চক্ষু অপারেশনের জন্য তালিকাভুক্ত করা হয়। একইদিনে রংপুর বিভাগের ৩টি জায়গায় যমুনা ব্যাংক লিমিটেডের ৩টি উপশাখার উদ্বোধনও করা হয়।

উল্লেখ্য, আগামী ২০ নভেম্বর থেকে ১৪ দিনব্যাপি প্লাস্টিক সার্জারির মাধ্যমে ঠোঁট কাটা, তালু কাটা ও পোড়া রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা যমুনা ব্যাংকের শাখা/উপশাখায় রেজিস্ট্রেশন করতে পারবেন।

সারাবাংলা/এমও

ফ্রি মেডিকেল ক্যাম্প যমুনা ব্যাংক যমুনা ব্যাংক ফাউন্ডেশন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর