Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিত্রাং এর প্রভাব: সিরাজগঞ্জে নৌকা ডুবে মা-ছেলের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ অক্টোবর ২০২২ ১০:১৯

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের পূর্বমোহন ও শিল্পপার্কের মাঝখানে যমুনা নদীর ক্যানেলে সিত্রাং-এর প্রভাবে ঝড়বৃষ্টি কবলে পড়ে নৌকা ডুবে মা ও ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার (২৪ অক্টোবর) রাত ৯টার দিকে লগি-বৈঠা চালিত ছোট নৌকাযোগে শিল্পপার্ক থেকে পূর্বমোহনপুর গ্রামে বাড়ি যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

নৌকাডুবিতে নিহতরা হলেন- পূর্বমোহনপুর গ্রামের খোকনের স্ত্রী আয়েশা খাতুন (২৮) ও তার ছেলে আরাফাত হোসেন (২)। এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির।

তিনি বলেন, নৌকা ডুবে গেলে অন্যান্যরা পাড়ে উঠে গেলেও শিশু আরাফাত পানিতে ডুবে যায়। এ সময় তাকে খুঁজতে থাকেন তার মা আয়েশা খাতুন।

বঙ্গবন্ধু পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, রাত সাড়ে আটটার দিকে শিল্পপার্ক এলাকা থেকে লগি-বৈঠাচালিত একটি ছোট্ট নৌকাযোগে আয়েশা খাতুন ও তার দুই বছরের ছেলেসহ মোট ছয়জন পূর্বমোহনপুরে ফিরছিলেন। মাঝপথে হঠাৎ ঝড়বৃষ্টির প্রভাবে তীব্র বাতাস শুরু হলে নৌকাটি ডুবে যায়। এসময় আরাফাত মায়ের কোল থেকে নদীতে পড়ে গিয়ে তাৎক্ষণিক মারা যায় এবং আয়েশা খাতুনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সারাবাংলা/আইই

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর