Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোনো সিমই বিক্রি করতে পারবে না গ্রামীণফোন

সিনিয়র করেসপন্ডেন্ট
৬ নভেম্বর ২০২২ ১৮:১৭

ঢাকা: গ্রামীণফোনের সব সিম বিক্রি বন্ধ থাকবে। নতুন সিমের সঙ্গে সঙ্গে আর পুরাতন সিমও বিক্রি করতে পারবে না এই মোবাইল অপারেটরটি। রোববার (৬ নভেম্বর) বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এ সিদ্ধান্ত নিয়েছে।

জানতে চাইলে গ্রামীণফোনের হেড অব কমিউনিকেশন্স খায়রুল বাশার সারাবাংলাকে বলেন, আমরা একটি নির্দেশনা পেয়েছি। আগে থেকেই নতুন সিম বিক্রি বন্ধ করেছিল। এখন থেকে আর রিসাইকেল (পুরাতন) সিমও আমরা বিক্রি করতে পারবো না।

জানা গেছে, সম্প্রতি গ্রামীণফোন সিম বিক্রি করতে বিটিআরসির কাছে আবেদন করেছিল। তা প্রত্যাখান করেছে বিটিআরসি। এর আগে গুণগত মান নিশ্চিত না করায় গ্রামীণফোনের নতুন সিম বিক্রি বন্ধ করেছিল নিয়ন্ত্রক সংস্থা। তবে পুরাতন সিম তখন বিক্রি করতে পারতো প্রতিষ্ঠানটি। এখন থেকে গ্রামীণফোনের সব ধরণের সিম বিক্রি বন্ধ করেছে বিটিআরসি।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার সারাবাংলাকে বলেন, সেবার মান নিশ্চিত না করা পর্যন্ত গ্রামীণফোন নতুন কোন গ্রাহক তৈরি করতে পারবে না। পুরাতন সিম বিক্রি হলেও নতুন গ্রাহক তৈরি হচ্ছে। নতুন সিমেও নতুন গ্রাহক তৈরি হয়। সেবার মান উন্নত না করতে পারলে গ্রামীণফোন নতুন কোন গ্রাহকই তৈরি করতে পারবে না।

আরও পড়ুন: নতুন সিম বিক্রি করতে পারবে না গ্রামীণফোন

এর আগে, ২৯ জুন গ্রামীণফোনের নতুন সিম বিক্রিতে নিষেধাজ্ঞা দেয় টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি। আর আজ থেকে প্রতিষ্ঠানটির সব ধরণের সিম বিক্রিতেই নিষেধাজ্ঞা এসেছে।

সারাবাংলা/ইএইচটি/ইআ

গ্রামীণফোন টপ নিউজ বিটিআরসি সিম বিক্রি বন্ধ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর