Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিসিএস অডিট অ্যাসোসিয়েশনের শ্রদ্ধা

সারাবাংলা ডেস্ক
৭ নভেম্বর ২০২২ ১৯:১১

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বিসিএস অডিট অ্যান্ড অ্যাকাউন্টস অ্যাসোসিয়েশনের নবগঠিত কার্যনির্বাহী পরিষদ নেতারা।

সোমবার (৭ নভেম্বর) বিকেলে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এতে নেতৃত্ব দেন ২০২৩-২০২৪ মেয়াদে অ্যাসোসিয়েশনের সভাপতি হিসাব মহানিয়ন্ত্রক মো. নূরুল ইসলাম ও মহাসচিব বাণিজ্যিক অডিট অধিদফতরের মহাপরিচালক এস এম রেজভী।

বিজ্ঞাপন

এসময় তারা বঙ্গবন্ধুর পরিবারের শহীদ সদস্যবর্গ ও মহান ভাষা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের সকল শহীদের আত্মার শান্তি ও দেশের সমৃদ্ধির জন্য প্রার্থনা করেন।

অর্থনৈতিক সম্পর্ক বিভাগের অতিরিক্ত সচিব উত্তম কুমার কর্মকার, পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের অতিরিক্ত প্রকল্প পরিচালক দেওয়ান সাইদুল হাসান, প্রতিরক্ষা অডিট অধিদফতরের মহাপরিচালক এএইচএম শামসুর রহমান, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের চিফ একাউন্টস অ্যান্ড ফাইন্যান্স অফিসার মো. হাসিনুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রোববার (৬ নভেম্বর) কাকরাইলের অডিট ভবন মিলনায়তনে অ্যাসোসিয়েশন সদস্যদের সর্বসম্মতিতে ৩১ সদস্যের এই নতুন কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়।

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর