Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্রিনরোডে কেএফসির স্টোর উদ্বোধন

সারাবাংলা ডেস্ক
১৪ নভেম্বর ২০২২ ২২:১২

ঢাকা: ফ্রাইড চিকেন প্রেমীদের মধ্যে জনপ্রিয় রেস্টুরেন্ট ব্র্যান্ড কেএফসি সম্প্রতি রাজধানী ঢাকার গ্রিনরোডে ২৭তম স্টোর উদ্বোধন করেছে। বিশ্বব্যাপী স্বীকৃত ব্র্যান্ড কেএফসি ২০০৬ সাল থেকে বাংলাদেশে তাদের কার্যক্রম শুরু করে। দীর্ঘ  ১৬ বছরের যাত্রায় কেএফসি ঢাকা ও ঢাকার বাইরের বিভিন্ন জেলায় প্রধান সব পয়েন্টে তাদের কার্যক্রম সম্প্রসারিত করেছে।

সুবিধাবঞ্চিত পথশিশুদের উপস্থিতিতে কেএফসির নতুন এই স্টোরটির উদ্বোধনী অনুষ্ঠান হয়ে উঠে অসাধারণ। নতুন স্টোরের প্রথম ও প্রধান অতিথি হিসেবে বাচ্চারা আরও উপভোগ করে কেএফসির মজাদার ও সুস্বাদু সকল আইটেম। বর্তমানে এখন কেএফসি গ্রিনরোডে থাকায় গ্রিনরোডসহ পান্থপথ, ফার্মগেট এবং নিকটস্থ এলাকার বাসিন্দারা মজাদার সব আইটেম উপভোগ করতে পারবেন। সেই সাথে ০৯৬১৩৮৮৯৯৯৯ এ কল করে অথবা নতুন কেএফসি অ্যাপে অর্ডার করে বাসায় ডেলিভারি নিতে পারবেন।

ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত দেব থাপা বলেন, আমরা ক্রমাগত কাস্টমারদের চাহিদা পূরণের জন্য কাজ করছি এবং তাদের কেএফসির ফ্রাইড চিকেনের প্রতি ভালোবাসাকে আরও দৃঢ়তা প্রদানের চেষ্টা করছি। গ্রিনরোডে নতুন স্টোরটি যুক্ত করার মাধ্যমে আমরা ওই এলাকারও একজন সদস্য হতে পারলাম যা আমাদের জন্য খুবই আনন্দের। আমরা বিশ্বাস করি, বাংলাদেশে কেএফসি’র সম্প্রসারণ অন্যান্য ফুড ব্র্যান্ডের জন্যও একটি বড় মাইলফলক হবে।

ট্রান্সকম ফুডস লিমিটেড মার্কিন যুক্তরাষ্ট্রের কেএফসি ইন্টারন্যাশনাল হোল্ডিংস এর লাইসেন্সের অধীনে বাংলাদেশে কেএফসির ফ্র্যাঞ্চাইজি হিসেবে কাজ করছে। প্রেস রিলিজ।

সারাবাংলা/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর