Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাড়িতে ঢুকে প্রতিবেশিকে পিটিয়ে-কুপিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
১৫ নভেম্বর ২০২২ ২২:২৮

জয়পুরহাট: পাঁচবিবিতে পূর্ব বিরোধের জেরে কালাম হোসেন (৩৮) নামে এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশি ফারুক হোসেনের বিরুদ্ধে। মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে উপজেলার ধরঞ্জী ইউনিয়নের কাঁচনা গ্রামে এ ঘটনা ঘটে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত যুবক কাঁচনা গ্রামের কাজেম উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে পাঁচবিবি উপজেলার কাঁচনা গ্রামে প্রতিবেশী কালাম ও ফারুকের পরিবারের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলছিল। এ সময় প্রতিপক্ষ ফারুক হোসেন ও তার সহযোগীরা কালামের বাড়ির সামনে কালামকে মারপিট করতে থাকে। কালাম নিজেকে আত্মরক্ষার জন্য দৌড়ে বাড়ির ভেতরে গেলে ফারুকসহ অন্যরা তার বাড়িতে ঢুকে তাকে কুপিয়ে আহত করে।

পরে স্থানীয়রা কালামকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে। সন্ধ্যার তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেওয়ার পথে বগুড়ার গোকুল এলাকায় তার মৃত্যু হয়।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, ‘এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। একইসঙ্গে অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

সারাবাংলা/এমও

জয়পুরহাট হত্যার অভিযোগ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর