Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খিলগাঁওয়ে ট্রাকের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ নভেম্বর ২০২২ ০৮:৫৯

ঢাকা: রাজধানীর খিলগাঁও ফ্লাইওভার ঢালে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন— মেহেদী হাসান (২৮), জজ মিয়া (৩৬) ও আল-আমিন (৩৪)।

গতকাল শুক্রবার (১৮ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত আল-আমিনের বোন ফাতেমা আক্তার জানান, আল-আমিন মুগদা ঝিলপাড় এলাকায় থাকতেন। বাবার নাম নুরুল ইসলাম। সেখানে একটি দুধের ফার্মে কাজ করতেন তিনি। রাতে বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হয়েছিলেন। পরে দুর্ঘটনার সংবাদ পান তিনি।

নিহত মেহেদীর চাচা মো. সালাউদ্দিন জানান, শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলায় তাদের বাড়ি। বর্তমানে উত্তর মুগদা এলাকায় থাকতেন। বাবার নাম মৃত আনিসুর রহমান। মুগদা এলাকাতে চাউলের ব্যবসা আছে মেহেদীর। শুনেছি রাতে বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হয়েছিল। খিলগাঁও ফ্লাইওভার ঢালে একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মেহেদীসহ তিন বন্ধু মারা যায়।

এদিকে নিহত জজ মিয়ার ছোট ভাইয়ের স্ত্রী নওরীন আক্তার জানান, তাদের বাসা দক্ষিণ মুগদার সাত নম্বর গলিতে। জজ মিয়া একটি প্রেসে কাজ করতেন। জজ মিয়ার বাবার নাম নুরুল ইসলাম।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, গতকাল শুক্রবার গভীর রাতে মোটরসাইকেলের তিন আরোহীকে মুমূর্ষ অবস্থায় পথচারীরা ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

এদিকে খিলগাঁও থানার ডিউটি অফিসার এসআই রুহুল আমিন জানান, গতকাল শুক্রবার গভীর রাতে খিলগাঁও ফ্লাইওভার ঢালে একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী মারা গেছেন। ট্রাকটি পালিয়ে গেছে। ট্রাক শনাক্তের চেষ্টা চলছে। মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে আছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

খিলগাঁও ফ্লাইওভার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর