Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহজাহানপুর থেকে গৃহবধুর মৃতদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
২১ নভেম্বর ২০২২ ২২:১৮

ঢাকা: রাজধানীর উত্তর শাহজাহানপুর এলাকার একটি বাসা থেকে মুনিয়া বেগম (২৪) নামে এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের।

সোমবার (২১ নভেম্বর) বিকেল ৫টার দিকে খবর পেয়ে শাহজাহানপুর থানা পুলিশ ওই বাসায় যায়। পরে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

মুনিয়া নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার জাঙ্গালিয়া গ্রামের মনির হোসেনের মেয়ে। স্বামী মনির হোসেন ও তিন সন্তান নিয়ে উত্তর শাহজাহানপুর গাজির বস্তিতে থাকতো। মুনিয়া বাসা বাড়িতে গৃহপরিচারিকার কাজ করতো। স্বামী মনির পিকআপ গাড়ির চালক।

শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হাকিম জানান, খবর পেয়ে বিকেলে উত্তর শাহজাহানপুর গাজির বস্তির বাসা থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় ওই নারীকে বিছানায় শোয়া অবস্থায় পাওয়া যায়।

জানা গেছে, সকাল ১১টার দিকে মুনিয়ার স্বামী কাজে চলে যায়। এর পর বেলা ৩টার দিকে বাসায় এসে ভিতর থেকে দরজা বন্ধ পায়। পরে অনেক ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ পাওয়া না গেলে দরজা ভেঙে ভেতরে ঢুকে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে থানায় খবর দেওয়া হয়।

এসআই জানান, প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে এর কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এদিকে, মৃত মুনিয়ার খালা কহিনুর বেগম জানান, মোবাইলে কোনো এক ছেলের সঙ্গে কথা বলতো মুনিয়া। এসব বিষয় নিয়ে রাতে স্বামীর সঙ্গে ঝগড়া হয় তার। ঝগড়ার এক পর্যায়ে মোবাইল ফোন ভেঙে ফেলে। পরে কয়েকটি ঘুমের ওষুধ খায়। সকালে মুনিয়াকে ঘুমে রেখে তার স্বামী কাজে চলে যায়। পরে বেলা ৩টার দিকে বাসায় ফিরে দেখে ভেতর থেকে ঘরের দরজা বন্ধ। পরে দরজা ভেঙে মুনিয়াকে ফ্যানের সঙ্গে নিজের ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তার স্বামী। পরে মনিরই তাকে নিচে নামায়। মুনিয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

গৃহবধু মৃতদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর