Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বটির কোপে গৃহকর্মী জখম

স্টাফ করেসপন্ডেন্ট
২২ নভেম্বর ২০২২ ১৫:২১

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল [ফাইল ছবি]

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে পুরুষ গৃহকর্মীর বটির কোপে সুরমা বেগম (৩২) নামে আরেক গৃহকর্মী আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ধানমন্ডি ৫ নম্বর রোডের একটি বাড়িতে এই ঘটনা ঘটে।

আহত সুরমা বেগম জানান, ৫ মাস ধরে ধানমন্ডির ওই বাসায় রান্নার কাজ করে আসছেন তিনি। গৃহকর্ত্রী রেজিনা আকবর অন্য এক পুরুষ গৃহকর্মীকে দিয়ে বাসার বাজার করান। আর সেই বাজার রান্না ঘরে রাখার পর বিভিন্ন সময় পুরুষ গৃহকর্মী শাহ আলম (৫০) চুরি করতেন। তবে চুরি করতে বাধা দিতেন সুরমা।

তিনি জানান, এজন্য শাহ আলমের সঙ্গে তার মধ্যে মনোমালিন্য চলছিল। এমনকি একে অপরের সঙ্গে কথা বলতেন না। এক পর্যায়ে অন্য ছেলের সঙ্গে সম্পর্ক রয়েছে বলে সুরমাকে সন্দেহ করা শুরু করেন শাহ আলম। এসব নিয়ে আজ সকালে সুরমা গৃহকর্ত্রী রোজিনা আকবরের কাছে বিচার দেন। তখনই শাহ আলম রান্না ঘর থেকে বটি এনে সুরমাকে আঘাত করে। এতে তার বাম হাতে পিঠে আঘাত লাগে।

গৃহকর্ত্রীর গাড়ি চালক আব্দুল জলিল জানান, চিৎকার শুনে ভবনের ৩য় তলার গিয়ে সুরমাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পাই। তখন তাকে প্রথমে গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করান।

এ বিষয়ে ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) অপু কুমার বিশ্বাস জানান, দুই গৃহকর্মীর মাঝে ঝগড়া হলে একজন অন্যজনকে বটি দিয়ে কুপিয়ে আহত করেছে বলে জানতে পেরেছি। সুরমা নামে ওই গৃহকর্মীর অবস্থা গুরুতর। তার চিকিৎসা চলছে। এ ঘটনায় অভিযুক্ত শাহ আলমকে আটক করা হয়েছে। বিস্তারিত পরে বলা যাবে।

বিজ্ঞাপন

সুরমার বাড়ি জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার কুনিয়াপাড়া গ্রামে। স্বামীর নাম এরশাদ হোসেন।

সারাবাংলা/এসএসআর/এনএস

গৃহকর্মী আহত

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর