Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভরণপোষণ না দেওয়ায় ক্ষুব্ধ স্ত্রী ‘খুন করল’ স্বামীকে

স্পেশাল করেসপন্ডেন্ট
২৪ নভেম্বর ২০২২ ১২:৫৫

চট্টগ্রাম ব্যুরো: রোচট্টগ্রাম নগরীতে স্বামীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগে স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, দ্বিতীয় বিয়ের পর স্বামী ভরণপোষণ বন্ধ করে দেওয়ায় ক্ষুব্ধ প্রথম স্ত্রী এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে নগরীর নগরীর পাঁচলাইশ থানার নাজিরপাড়া নিজাম কলোনিতে এ ঘটনা ঘটেছে।

নিহত আব্দুল মান্নানের (৪৫) বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায়। তিনি ইসলামিক ফাউন্ডেশনের ফটিকছড়ি উপজেলা শাখায় কর্মরত ছিলেন। তার প্রথম স্ত্রী খাদিজা বেগম (৩০) দুই সন্তান নিয়ে নগরীর নাজিরপাড়ায় থাকেন।

পাঁচলাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজিম উদ্দিন মজুমদার সারাবাংলাকে জানান, আব্দুল মান্নানের দুই স্ত্রী। দ্বিতীয় স্ত্রী নিয়ে তিনি ফটিকছড়িতে গ্রামের বাড়িতে থাকেন। মাঝে মাঝে প্রথম স্ত্রীর বাসায় আসেন। তাদের এক ছেলে স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণিতে পড়ে। মেয়েকে সম্প্রতি আবাসিক মাদরাসায় দেওয়া হয়েছে।

‘প্রাথমিক তদন্তে জানা গেছে, বুধবার মান্নান তার অসুস্থ ভগ্নিপতিকে নিয়ে খাদিজার বাসায় আসেন। দ্বিতীয় বিয়ের পর থেকে মান্নান প্রথম স্ত্রীর ভরণপোষণ প্রায় বন্ধ করে দেন। এ নিয়ে তাদের মধ্যে কয়েক বছর ধরে ঝগড়া চলে আসছিল। গত (বুধবার) রাতে ঝগড়ার চূড়ান্ত পর্যায়ে খাদিজা কম্বল দিয়ে স্বামীর মুখ চেপে ধরে। এতে শ্বাসরোধ হয়ে মান্নান সেখানেই মারা যান।’

ওসি নিজাম উদ্দিন জানান, প্রতিবেশিরা খাদিজার ঘর থেকে গোঙানির শব্দ শুনে জাতীয় জরুরি সেবা নম্বর ট্রিপল নাইনে ফোন করে বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ গিয়ে মান্নানের লাশ উদ্ধার করে খাদিজাকে গ্রেফতার করে। খাদিজা খুন করার বিষয়টি প্রাথমিকভাবে স্বীকার করেছে।

ঘটনার সময় খাদিজার ছেলে ও মান্নানের ভগ্নিপতি একই বাসার আরেকটি কক্ষে ঘুমাচ্ছিলেন। ঘটনার বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে ওসি জানিয়েছেন।

সারাবাংলা/আরডি/ইআ

স্ত্রী গ্রেফতার স্বামীকে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর