Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাঁপাইনবাবগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে ভুটভুটি চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ নভেম্বর ২০২২ ১৮:২৯

চাঁপাইনবাবগঞ্জ: জেলার শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক ভুটভুটি চালক নিহত হয়েছেন। নিহত চালকের নাম মো. মাইনুল ইসলাম মানু (৫০)।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে কানসাট-ভোলাহাট আঞ্চলিক সড়কের মোবারকপুর বাঁকে এই দুর্ঘটনা ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে পড়লে গুরুত্বর আহত হন চালক মাইনুল। এ সময় স্থানীয়রা আহত মাইনুলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত মাইনুল ইসলাম মানু উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের আড়গাড়াহাট-চাকলা গ্রামের মাজেদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে ভুটভুটিতে ছাগল নিয়ে বিক্রি করার জন্য আড়গাড়াহাট-চাকলা থেকে উপজেলা সদরের বাজারের উদ্দেশে রওনা করেন মাইনুল ইসলাম মানু। কিন্তু পথে মোবারকপুর ইউনিয়নের মোবারকপুর মাঝটোলার বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে ভুটভুটি। এ সময় উল্টে যান তিনি। পরে স্থানীয়রা মাইনুলকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী যোবায়ের আহম্মেদ জানান, বৃহস্পতিবার দুপুরে মোবারকপুর বাঁকে নিয়ন্ত্রণ হারিয়ে ভুটভুটি চালক মাইনুল সড়কে উল্টে পড়ে গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা মাইনুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

সারাবাংলা/এনএস

চাঁপাইনবাবগঞ্জ ভুটভুটি চালক নিহত শিবগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর