Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ নভেম্বর ২০২২ ১৩:৩৩

বরিশাল: চাকরিচ্যুত সার্ভেয়ার মোতালেব হোসেনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাইবার ট্রাইব্যুনালে বরিশালের ৬ সাংবাদিকের বিরুদ্ধে দায়ের করা নালিশি মামলা প্রত্যাহারের দাবিতে ঝালকাঠির নলছিটিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সাংবাদিকরা। শুক্রবার (২৫ নভেম্বর) সকাল ১০টায় উপজেলার বাসস্ট্যান্ড সংলগ্ন বিজয় উল্লাস চত্বরে সচেতন সাংবাদিক সমাজের ব্যানারে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন- সাংবাদিক খলিলুর রহমান, বিন-ই আমিন, এইচ এম সিজার, এম মনির হোসেন, গোলাম মাওলা শান্ত, মিজানুর রহমান, ইব্রাহিম খান শাকিল, ইমাম হোসেনসহ অনেকে।

বিজ্ঞাপন

বক্তারা বলেন, ‘ডিজিটাল নিরাপত্তা আইনের ফাঁক-ফোকর দিয়ে সমাজের প্রভাবশালীরা সাংবাদিকদের বিরুদ্ধে মামলা করে হয়রানি করছেন। অবিলম্বে এই আইন বাতিল এবং বরিশালের ৬ সাংবাদিকদের বিরুদ্ধে এই আইনে দায়ের করা মামলা প্রত্যাহার করতে হবে।’ দাবি মানা না হলে প্রয়োজনে সাংবাদিকদের সব সংগঠন একত্রিত হয়ে আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারি দেন তারা।

উল্লেখ্য, চাকরিচ্যুত সার্ভেয়ার মোতালেব হোসেনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় গত সোমবার ৬ সাংবাদিকসহ ৮ জনের বিরুদ্ধে নালিশি মামলা দায়ের করেন তিনি। বরিশাল সাইবার ট্রাইব্যুনালের বিচারক গোলাম ফারুক মামলার আবেদন গ্রহণ করে বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানাকে তদন্তের নির্দেশ দেন।

সারাবাংলা/এমও

মানববন্ধন মামলা প্রত্যাহার

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর