Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাঁদপুরে ট্রলি-মোটরসাইকেলের সংঘর্ষে ৩ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ নভেম্বর ২০২২ ১০:২২

চাঁদপুর: মতলব উত্তরের খাগুরিয়া এলাকায় ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও একজন। নিহতরা হলেন- খাগুরিয়া গ্রামের মোটরসাইকেল আরোহী শান্ত মিয়াজী, রাশেদ ও মিয়া এবং ট্রলি গাড়ির হেলপার সেলিম মিয়া।

স্থানীয়রা জানান, শনিবার রাতে উপজেলার বেলতলী থেকে শান্ত মিয়াজী, রাশেদ ও তানভীর মোটরসাইকেলযোগে উপজেলার খাগুরিয়ার দিকে যাওয়ার সময় অপরদিক থেকে আসা মালবাহী ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় তিন মোটরসাইকেল আরোহী ও ট্রলির হেলপার সেলিম মিয়া গুরুতর আহত হন। মোটরসাইকেল আরোহী রাশেদ ঘটনাস্থলেই মারা যান।

বিজ্ঞাপন

আহত শান্ত মিয়াজী ও সেলিম মিয়াকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এসময় গুরুতর আহত তানভীরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার ভাটি রসুলপুরে দুর্ঘটনায় মোহাম্মদ হোসেন ও সালাউদ্দিন নামে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। ২৪ ঘণ্টার ব্যবধানে ৫ জনের মৃত্যু হয়েছে। যা অনাকাঙ্ক্ষিত।’

সারাবাংলা/এমও

চাঁদপুর ট্রলি-মোটরসাইকেল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর