Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চকবাজারে গলায় ফাঁস দিয়ে মাদরাসা ছাত্রীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
২৮ নভেম্বর ২০২২ ১৭:৪৮

ঢাকা: রাজধানীর চকবাজারে তামান্না আক্তার (১৮) নামে এক মাদরাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার (২৮ নভেম্বর) দুপুর ২টার দিকে চকবাজার কেবি রায় লেনের বাসার ৬ষ্ঠ তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

মৃত তামান্না, স্থানীয় রাজিয়া সুলতানা কওমী মাদরাসার নওমী বিভাগে পড়তো।

চকবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) শাহনেওয়াজ জানান, খবর পেয়ে দুপুর ২টার দিকে চকবজারের বাসা থেকে ওই ছাত্রীর মরদেহটি উদ্ধার করা হয়। ঘটনার সময় ওই ছাত্রীর মা ও ছোট ভাই বাসায় ছিল। সে কামরাঙ্গীরচরে রাজিয়া সুলতানা কওমি মাদরাসায় পড়তো।

ছাত্রীর স্বজনদের কাছ থেকে জানা গেছে তামান্না আজকে মাদরাসায় যায়নি, বাসাতেই ছিল। হঠাৎ দরজা বন্ধ করে দেয়। অনেকক্ষণ পরে মা ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে দেখেন তামান্না সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরিবারের সদস্যরা মরদেহটি নিচে নামিয়ে পুলিশে খবর দেয়।

এসআই জানান, মরদেহের গলায় চন্দ্রকৃতির দাগ রয়েছে। ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

মৃত তামান্নার মামা মো. মিরাজ জানান, তাদের বাড়ি বরগুনা সদরে। চকবাজারের ওই বাসায় ৬ষ্ঠ তলায় ভাড়া থাকতো। বাবা ফারুক হোসেন ফুটপাতে শরবত বিক্রি করেন। তবে ঘটনার সময় বাবা বাসায় ছিলেন না। ঘটনার সময় বাসায় তামন্নার মা মাকসুদা বেগম ও ছোট ভাই বাসায় ছিল।

কি কারণে তামান্ন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তা তিনি জানাতে পারেননি।

সারাবাংলা/এসএসআর/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর