Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে বন্ধুর ছুরিকাঘাতে যুবক খুন

স্টাফ করেসপন্ডেন্ট
৩ ডিসেম্বর ২০২২ ২০:৩৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে বন্ধুর ছুরিকাঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ অভিযুক্তকে আটক করেছে। শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে নগরীর চান্দগাঁও থানার পুরাতন কালুরঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ হাসান (২২) নগরীর চান্দগাঁও থানার পূর্ব মোহরা ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মোহাম্মদ হানিফের ছেলে। ঘটনার পর পুলিশ তার বন্ধু মো. মিল্লাতকে (২২) আটক করেছে। তার বাড়িও একই এলাকায়।

দু’জনই পেশায় রঙমিস্ত্রি জানিয়ে চাঁন্দগাও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মঈনুর রহমান রহমান সারাবাংলাকে বলেন, ‘প্রাথমিক তদন্তে জানতে পেরেছি ব্যক্তিগত বিষয় নিয়ে মিল্লাত প্রায়ই হাসানকে খোঁচা দিয়ে কথা বলত। আজ (৩ ডিসেম্বর) দু’জন বসে আড্ডা দিচ্ছিল। এক পর্যায়ে হাসানকে খোঁচা দিয়ে কথা বললে সে ক্ষুব্ধ হয়। এতে দু’জনের মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। পরে হাসানকে ছুরিকাঘাক করে মিল্লাত। গুরুতর জখম অবস্থায় হাসানকে চট্টগ্রাম মেডিকে কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।’

খবর পেয়েই পুলিশ অভিযান চালিয়ে মিল্লাতকে আটকের পাশাপাশি তার দেওয়া তথ্যে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করে বলে ওসি জানান।

এদিকে, পূর্ব শত্রুতার জেরে হাসানকে খুন করা হয়েছে দাবি করে তার বড় ভাই মোহাম্মদ বাদশা সারাবাংলাকে বলেন, ‘আমার ভাই এবং মিল্লাত জাহাজে রঙমিস্ত্রির কাজ করে। তিন বছর আগে তারা একই জাহাজে ছিল। সেখানে বেতন নিয়ে তাদের মধ্যে কিছু ঝামেলা হয়। পরে আলাদা হয়ে গেলেও তাদের মধ্যে বন্ধুত্ব ছিল। কিন্তু মিল্লাত সেই ঝামেলার প্রতিশোধ নিতে আমার ভাইকে খুন করেছে।’

সারাবাংলা/আইসি/পিটিএম

ছুরিকাঘাত যুবক খুন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর