Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টিসিবি পণ্য মজুতের দায়ে ব্যবসায়ীর ২৫ দিনের জেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ ডিসেম্বর ২০২২ ১৬:২৫

রাঙ্গামাটি: রাঙ্গামাটি শহরের কাঁঠালতলী এলাকায় ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য অবৈধভাবে মজুত ও বিক্রির দায়ে এক দোকানিকে ২৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজয় কুমার জোয়ার্দার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দণ্ড দিয়েছেন। অভিযানে জেলা প্রশাসনের পেশকার মো. নজরুল ইসলাম, স্থানীয় কাউন্সিলর জামাল উদ্দিনসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

জানা গেছে, জেলা শহরের কাঁঠালতলী মসজিদ এলাকার মেসার্স হাসান ট্রেডার্সের মালিক মো. বশির আহমেদ (৫০) অবৈধভাবে টিসিবি পণ্য মজুত ও বিক্রয় করে আসছিলেন। অভিযানে গিয়ে ভ্রাম্যমাণ আদালত হাসান ট্রেডার্সের স্টোররুম থেকে ১৮০ লিটার সয়াবিন তেল ও ৮৬ কেজি মসুর ডাল জব্দ করে। পরে জব্দকৃত মালামাল জেলা প্রশাসনের হেফাজতে নিয়ে আসা হয়।

বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজয় কুমার জোয়ার্দার জানান, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বশির আহমেদ নামে এক ব্যবসায়ীকে ২৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে। বাজার মনিটরিংয়ের পাশাপাশি ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

এ ছাড়া, বশির আহমেদ কীভাবে টিসিবি পণ্য সংগ্রহ করেছে এ প্রসঙ্গে জানতে চাইলে নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সারাবাংলা/ইআ

টিসিবি পণ্য ব্যবসায়ীর জেল

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর