Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাঁদপুরে লঞ্চযাত্রীকে ছুরিকাঘাতে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ ডিসেম্বর ২০২২ ১৬:৪১

চাঁদপুর: চাঁদপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সুমন গাজী (৩২) নামে এক লঞ্চযাত্রীকে মারধর ও ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে আরেক যাত্রীর বিরুদ্ধে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাতে জেলা লঞ্চঘাটে সুমনকে মারধর ও ছুরিকাঘাত করা হয়। পরে বুধবার (১৪ ডিসেম্বর) ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত সুমন সদর উপজেলার তরপুরচন্ডী এলাকার মো. স্বপন গাজীর ছেলে। তিনি ঢাকা বিমানবন্দর এলালায় একটি ফার্নিচার দোকানে কাজ করতেন।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত পৌনে ৮টায় ঢাকা থেকে এমভি সোনার তরী-৩ লঞ্চযোগে চাঁদপুরের উদ্দেশে রওনা হন সুমন। লঞ্চটি চাঁদপুরের কাছাকাছি আসলে বাবু নামের লঞ্চের আরেক যাত্রীর সঙ্গে বসা নিয়ে বাকবিতণ্ডা হয়। এ ঘটনায় রাত সোয়া ১১টার দিকে লঞ্চটি ঘাটে ভিড়লে বাবু ও তার বন্ধুরা মিলে সুমনকে মারধর ও ছুরিকাঘাত করে। এ সময় সুমনের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোনসহ অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নেয়। পরে সুমনকে গুরুতর অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে যান নৌ-পুলিশ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তিনি মারা যান।

চাঁদপুর নৌ-থানার পরিদর্শক মো. কামরুজ্জামান জানান, এ ঘটনায় এরইমধ্যে আটজনকে আটক করা হয়েছে। নিহত সুমনের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

সারাবাংলা/ইআ

ছুরিকাঘাতে হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর