Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশোরে ট্রাকটর চাপায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ ডিসেম্বর ২০২২ ১৬:০০

যশোর: যশোরে বাও‌ড়ে মাছ ধর‌তে যাওয়ার প‌থে মা‌টিবা‌হী ট্রা‌কটরের চাপায় ঘটনাস্থ‌লে স্কুলছাত্রসহ দুই জন নিহত হ‌য়েছেন এবং একজন আহত হ‌য়ে‌ছেন।

বৃহস্প‌তিবার (১৫ ডিসেম্বর) ভোরে সদর উপ‌জেলার বড় ভেকু‌টিয়া ও এ‌ড়েন্দা সড়‌কের মাঝামা‌ঝি স্থা‌নে প‌তেঙ্গালী মো‌ড়ে এ দুর্ঘটনা ঘ‌টে‌ছে। জনতা ঘাতক ট্রাক আটক ক‌রে‌ছে।

নিহতরা হলেন- যশোর শহ‌রের চাচাড়া বর্মণপাড়া এলাকার ম‌জি‌দের ছে‌লে ও স্থানীয় মাধ্যমিক বিদ্যাল‌য়ের দশম শ্রেণির ছাত্র আফ্রিদি (১৫)। একই এলাকার সূর্য্য বর্মন (৫৮)।

এ ঘটনায় আহত হ‌য়ে‌ছেন চাচড়া বর্মণপাড়া এলাকার‌ বিজয় ঘো‌ষের ছে‌লে ন‌ন্দো ঘোষ(২৫)। তা‌কে য‌শোর ২৫০শয্যা জেনা‌রেল হাসপাতা‌লে ভ‌তি করা হ‌য়ে‌ছে।

মৃ‌ত আফ্রিদি চাচা আজিজুর রহমান জানান, পরিবা‌রে অর্থ সংকট লাঘ‌বের জন্য স্থানীয় জে‌লে‌দের সঙ্গে বি‌ভিন্ন বিল, বাও‌ড়, পুকু‌রে গি‌য়ে জাল টে‌নে মাছ ধ‌রে আফ্রিদি। বৃহস্প‌তিবার মধ্য রা‌তে সদর উপ‌জেলার প‌তেঙ্গালী বাও‌ড়ে জাল টে‌নে মাছ ধরার জন্য ছয় জন জে‌লে শহর থে‌কে বাই সাই‌কেল চা‌লি‌য়ে যা‌চ্ছি‌লেন। প‌থিম‌ধ্যে প‌তেঙ্গালী মো‌ড়ে পৌঁছা‌লে পিছন থে‌কে মা‌টিবাহী ট্রা‌কটর তা‌দের‌কে পিষ্ট ক‌রে। এ সময় মো‌ড়ে থাকা নাইটগার্ড ও স্থানীয় লোকজন ঘাতক ট্রাক‌কে আটক ক‌রে।

জরু‌রি বিভা‌গের চি‌কিৎসক আব্দুর র‌শিদ জানান, লোকজন দুইজন‌কে মৃত অবস্থায় হাসপাতা‌লে নিয়ে আসেন। ময়নাতদন্তর জন্য লাশ ম‌র্গে পাঠানো হয়েছে। এ ছাড়া, আহত ন‌ন্দো ঘোষ‌কে ওয়া‌র্ডে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

কোতয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আইনি প্রক্রিয়া চলছে।

সারাবাংলা/ইআ

ট্রাকটর নিহত ২


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর